পাকিস্তানকে ২৬৭ রানের টার্গেট দিল ভারত

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ক্যান্ডিতে এশিয়া কাপের তৃতীয় ম্যাচে পাকিস্তানকে ২৬৭ রানে টার্গেট দিয়েছে ভারত। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৪৮.৫ ওভারে ২৬৬ রানে অলআউট হয় রোহিত শর্মার দল।

বিনা উইকেটে ১৫ রান তোলার পর বৃষ্টি কারণে খেলা বন্ধ হয়ে যায়। কিছুক্ষণ খেলঅ বন্ধ থাকার পর খেলঅ আবার শুরু হয়। আর শুরুতেই রোহিত শর্মার (১১) উইকেট তুলে নেয় শাহীন আফ্রিদি। এরপর দলীয় ২৭ রানে ভিরাট কোহলির (৪) উইকেটও তুলে নেন আফিদি। শ্রেয়াশ আইয়ার (১৪) ও শুবম্যান গিল (১০) অল্প সময়ের ব্যবধানে আউট হলে ৬৬ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত।

ভারতকে এই চাপটা সামাল দেন পঞ্চম উইকেট জুটিতে ব্যাট করতে আসা ইশান কিশান ও হার্দিক পান্ডিয়া। দুজনে মিলে ১৩৭ রানে জুটি গড়েন। ফিফটির দেখা পান দুজনেই। ইশান কিশান ৮২ রান করে আউট হলে ভাঙ্গে এই জুটি।

হার্দিক পান্ডিয়া দলের রানটা এগিয়ে নেন। দলকে বড় সংগ্রহের দিকে নিয়ে যান তিনি। তবে ৮৭ রান করে পান্ডিয়া দলীয় ২৩৯ রানে আউট হন। এরপর পাকিস্তানের দারুণ নিয়ন্ত্রিত বোলিংয়ে ভারতের লোয়ার অর্ডারের ব্যাটাররা সুবিধা করতে পারেনি। শেষ পর্যন্ত ২৬৬ রানে অলআউট হয় ভারত। পাকিস্তানের শাহীন আফ্রিদি ৪টি এবং নাসিম শাহ ও হারিস রউফ ৩টি করে উইকেট নেন।

 

আরএ/নিউজক্রিকেট২৪

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »