প্রথম সেশনে আফগান ব্যাটসম্যানদের রাজত্ব

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

একমাত্র টেস্টের আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচে বন্দর নগরী চট্টগ্রামের এম এ আজিজ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি আফগানিস্তান ও বিসিবি একাদশ। টস জিতে ব্যাট করতে নেমে সাবধানী শুরু করেন দুই আফগান ওপেনার। আর এতে করেই প্রথম সেশনটা নিজেদের করে নিলো আফগানিস্তান।

বাংলাদেশের বিপক্ষে মূল লড়াইয়ের আগে নিজেদের ভালো ভাবে ঝালিয়ে নেওয়ার এই ম্যাচে বেশ দায়িত্ব নিয়ে ব্যাট করছেন দুই আফগান ওপেনার ইহসানুল্লাই ও ইব্রাহিম জাদরান। তাদের দৃঢ়তায় প্রথম সেশনে কোন উইকেট না হারিয়ে স্কোর বোর্ডে জমা হয়েছে ৭৭ রান। প্রথম সেশনে খেলা হয়েছে ২৬ ওভার। আর এই দুই ওপেনারকে সামলাতে প্রথম সেশনেই বিসিবি একাদশের অধিনায়ক সোহান ব্যবহার করেছেন ছয়জন বোলার। কিন্তু কেউই অধিনায়কের মুখে হাসি ফুটাতে পারেন নি। প্রথম সেশন শেষে ইহসানুল্লাহ ৩৭ ও ইব্রাহিম জাদরান ৩০ রানে অপরাজিত আছেন। এর আগে সকালে এম এ আজিজ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন আফগানিস্তান অধিনায়ক রশিদ খান।

প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশ: নুরুল হাসান সোহান (অধি), সাব্বির হোসেন, এনামুল হক বিজয়, নাঈম ইসলাম, ফজলে মাহমুদ রাব্বি, ফারদিন অনি, আল আমিন জুনিয়র, জুবায়ের হোসেন লিখন, মানিক খান, সুমন খান, সালাউদ্দীন শাকিল, আসাদ্দুলাহ গালিব, মেহেদি হাসান রানা ও ইরফান শুক্কুর।

আফগানিস্তান: রশিদ খান (অধি), রহমত শাহ, মোহাম্মদ নবী, আহমেদ শিরজাদ, আসগর আফগান, ইহসানুল্লাহ জাদরান, হাসমতউল্লাহ শাহিদী, মোহাম্মদ ইয়ামিন, শাপুর জাদরান, কায়েস আহমেদ, আফসার খান, মোহাম্মদ জাভেদ, ইব্রাহিম জাদরান, ইকরাম আলি ও জহির খান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »