৫ ছক্কার প্রতিশোধ ৬ ছক্কায় নিয়েছিলেন যুবরাজ

নিউজ ডেস্ক »

২০০৭ টি-২০ বিশ্বকাপে যুবরাজ সিং এর ৬ বলে ৬ ছক্কা হাঁকানোর ইনিংসটি ইতিহাস হয়ে আছে ।তবে সেই ৬ ছক্কার পেছনে ছিলো প্রতিশোধের আগুন। সে বিষয়েই ‘সনি টেন পিট স্টেপ শো’ নামের ফেসবুক শোতে জানিয়েছেন যুবরাজ সিং। তাঁর সাথে শো’তে ছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলার মার্কাস র‍্যাশফোর্ডও।

টি-২০ বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডেতে মুখোমুখি হয় ভারত। একটি ওয়ানডেতে শেষ ওভারে বল করতে আনা হয় যুবরাজকে। ব্যাটিংয়ে ছিলেন তখন দিমিত্রি মাসকারেনহাস ও ওয়াইজ সাহা। ২য় বল থেকে যুবরাজ সিংকে তুলোধুনো করতে থাকেন মাসকারেনহাস। টানা ৫ বলে হাঁকান ৫ টি ছক্কা। এতে যুবরাজ সিং কিছুটা ডিপ্রেশনে চলে যান। যেকোনো বোলারের জন্যই এটি খুবই কষ্টের।যুবরাজ জানান যে, তিনি ১৫ দিন ঘুমোতে পারেননি ঠিকমতো। বন্ধু-বান্ধবের থেকে সমর্থন তো পাননি বরং অনেক কথাও শুনতে হয়েছে। তিনি বলেন, ‘সেঞ্চুরি করলেও এতো ফোন পাইনি কখনো।’

যুবরাজ সিং আরো বলেন, তিনি ৬ ছক্কা হাঁকানোর পর স্টুয়ার্ড ব্রড কিংবা সেই ওভারের পূর্বে কথাকাটাকাটি হওয়া ফ্লিনটফের দিকেও তাকাননি, কেবল তাকিয়েছিলেন দিমিত্রি মাসকারেনহাসের দিকেই। ৫ ছক্কার প্রতিশোধ হিসেবে ৬ ছক্কা হাঁকিয়ে নাম লিখান রেকর্ড বইয়েও।

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »