১৬০০ ক্রিকেটারকে এককালীন আর্থিক সহায়তা দেবে বিসিবি

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের কারণে এখন অলস সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। আর এই কারণে ক্রিকেটারদের আর্থিক অবস্থাও ভাল না। যারা জাতীয় দলে খেলে তাদেরটা ভিন্ন। তবে অনেকেই রয়েছেন যারা ঘরোয়া ক্রিকেট খেলেই তাদের সংসার চালাতে হয়। তবে সামনে আসতে যাচ্ছে ঈদ। আর ঈদুল ফিতরের আগে দেশের ক্রিকেটারদের এককালীন আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি ) এর সভাপতি নাজমুল হাসান পাপন। দেশের ক্রিকেটের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগের পুরুষ ও নারী ক্রিকেটারদের নিয়ে বেশ বড় আকারের আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি ) ইতিমধ্যেই পুরুষ ও নারীদের এককালীন আর্থিক সহায়তা দিয়েছে। এমনকি চুক্তিবদ্ধ খেলোয়াড়দের নিয়মিত বেতন ও অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী খেলোয়াড়দের বেতন অব্যাহত রেখেছে বিসিবি। এবার বড় আকারের আর্থিক সহায়তা আসতে যাচ্ছে বিসিবির পক্ষ থেকে। এবার সংখ্যাটাও হতে যাচ্ছে বৃহৎ যা হতে পারে ১৫০০ কিংবা ১৬০০। যারা বিসিবির চুক্তির বাইরে রয়েছেন তারাই এই আর্থিক সহায়তা পাবেন।

এই তথ্যগুলো বাংলাদেশ সাংবাদিক সংস্থা ( বাসস ) কে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। তিনি বলেছেন, ” আমাদের সভাপতি প্রথম বিভাগ, দ্বিতীয় বিভাগ ও তৃতীয় বিভাগের খেলোয়াড়দের সহায়তা করার নির্দেশ দিয়েছেন। সহায়তার পরিমাণ হয়তো সীমিত হয়ে পারে তবে আমরা ঈদের আগেই এই সহায়তা করতে চাইছি। এর আগে আমরা প্রিমিয়ার লীগের খেলোয়াড়দের সহায়তা করেছিলাম। এবার আমরা সকল পর্যায়ের খেলোয়াড়দের সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছি।”

বাংলাদেশ সময়: ৯.২৫ পিএম

নিউজ ক্রিকেট / জিএনএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »