১৫ই মে ভাগ্য নির্ধারণ হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের!

নিউজ ডেস্ক »

করোনাভাইরাসের প্রকোপে স্থগিত আছে বিশ্বের সব ক্রীড়া প্রতিযোগিতা। ক্রিকেটেও ব্যাপারটি একই। একে একে স্থগিত হয়েছে অনেক সিরিজ ও টুর্নামেন্ট। তবে আসন্ন বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে এখনো কোনো চুড়ান্ত সিদ্ধান্ত আসেনি। আজ জানা গেছে সিদ্ধান্ত আসতে পারে সামনের ১৫ই মে।

দক্ষিন এশিয়ার মধ্যে করোনা ভাইরাস সব চেয়ে সহনীয় পর্যায়ে আছে শ্রীলঙ্কায়। শ্রীলঙ্কায় প্রায় ২ মাসের লকডাউনের পর স্বাভাবিক জনজীবনে ফিরেছে গত ১১য়ে মে।

স্বাভাবিক জনজীবনে ফেরার কারণে শ্রীলঙ্কায় মাঠে ক্রিকেট ফেরাতে কাজ করে যাচ্ছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। আর কিছুদিন পরেই তাদের মাঠে তাদের সাথে সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ আর ভারতের। আর এই দুইদলের সফর নিয়ে সিদ্ধান্ত নেয়া হবে আগামী ১৫ই মে, জানিয়েছেন সে শ্রীলঙ্কান বোর্ড প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা।

এই ব্যাপারে তিনি বলেন, ‘বিসিসিআই ও বিসিবির কাছ থেকে আমরা ১৫ই মে পর্যন্ত সময় চেয়ে নিয়েছিলাম। তারা আমাদের সে সুযোগটি দিয়েছে। আমরা আসা করি আগামী ১৫ই মে আমাদের সিদ্ধান্ত জানাতে পারবো।’

উল্লেখ্য, বাংলাদেশের সে সিরিজে বিশ্ব টেষ্ট চ্যাম্পিয়নশিপের ৩টি টেষ্ট ম্যাচ রয়েছে। বাংলাদেশের পরেই শ্রীলঙ্কা সফরের কথা আছে ভারতের।

বাংলাদেশ সময়ঃ ১১:১০ পিএম
নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »