হ্যাট্রিক করে ম্যাচসেরা কামিন্স

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে ব্যাটিং ব্যর্থতায় অস্ট্রেলিয়ার বিপক্ষে পরাজয়ের প্রহর গুণছে বাংলাদেশ। বাংলাদেশের গড়া ১৪০ রানের জবাবে ২ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১০০। বৃষ্টি আইনে ২৮ রানে এগিয়ে থাকায়  শেষ পর্যন্ত ২৮ রানে জয় তুলে নিয়েছে অজিরা।

 

এন্টিগায় প্রথমে ব্যাট করতে নেমে শান্তর ৩৬ বলে ৪১, তাওহীদ হৃদয়ের ২৮ বলে ৪০ ও তাসকিনের ৭ বলে ১৩ রানের সুবাদে ৮ উইকেট হারিয়ে ১৪০ রান করে বাংলাদেশ। তানজিদ তামিম শুণ্য, লিটন ২৫ বলে ১৬, সাকিব ১০ বলে ৮, মাহমুদুল্লাহ ৩ বলে ২ রান করে ফিরেন। অস্ট্রেলিয়ার হয়ে ৩র্থ বোলার হিসেবে হ্যাট্রিক করেন প্যাট কামিন্স। ৪ অজি বোলারের মধ্যে ৩ বোলারই হ্যাট্রিক করেন বাংলাদেশের বিপক্ষে।

 

১৪১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১১.২ ওভারে ২ উইকেট হারিয়ে ১০০ রান সংগ্রহ অস্ট্রেলিয়ার। হেড ৩১ বলে ৩১ ও মার্শ ৬ বলে ১ রান করে ফেরেন। দুটো উইকেটই শিকার করেন রিশাদ হোসেন। বৃষ্টি আইনে অজিরা ২৮ রানে এগিয়ে থাকায় ম্যাচ আর মাঠে না গড়ানোর কারনে ২৮ রাজে জয় পেয়েছে অজিরা।

 

কামিন্স ব্যক্তিগত প্রথম ওভারে ১২ রান ব্যয় করেন। ২য় ওভারেও খরুচে বোলিং করেন কামিন্স। কিন্তু ৩য় ও ৪র্থ ওভার মিলিয়ে হ্যাট্রিক করেই ম্যাচসেরা হয়েছেন বিশ্বকাপজয়ী অজি অধিনায়ক।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »