সিরিজ জিতলে বোনাস পাবেন ক্যারিবিয়ানরা

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের মহামারীর মধ্যেই সুখবর পেলো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ইংল্যান্ডের সাথে সিরিজ জিততে পারলেই বোনাস পাবেন হোল্ডার গ্যাব্রিয়েলরা।

করোনা ভাইরাসের মহামারীর মধ্যেই ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আসেন ওয়েস্ট ইন্ডিজ। কোয়ারেন্টাইন এবং অনুশীলন শেষে মাঠেও ফিরেছে ক্রিকেট। আর মাঠে ফিরেই নিজেদের যেন নতুন করে চিনিয়েছেন হোল্ডার-গ্যাব্রিয়েলরা। হোল্ডারদের বোলিং তোপে সিরিজে ১-০ ব্যাবধানে এগিয়ে ওয়েস্ট ইন্ডিজ। তাই আর একটি ম্যাচ জিতলে অথবা পরবর্তী ২টি ম্যচ ড্র করলেই মিলবে বোনাস।

আর্থিকভাবে বরাবরই বেশ অসচ্ছল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ক্রিকেটারদের বেতন দিতেই হিমসিম খেতে হয় বোর্ডকে। বোর্ডের সাথে বেশ কয়েকবার পাওনা নিয়ে ঝামেলাও হয়েছে ক্রিকেটারদের। সেখানে বোনাস বিলাসিতাই বলা চলে। তবে এবার সিরিজ জিতলে দলের জন্য ২৫ লক্ষ ৩০ হাজার টাকার অর্থ বোনাস ঘোষণা করেছে ক্যারিবিয়ান বোর্ড। এসময় বোনাসের খবর অবশ্যই বাড়তি আত্মবিশ্বাস যোগাবে বৈকি।

এদিকে ১-০ ব্যবধানে পিছিয়ে কিছুটা চাপে ইংলিশরা। সেদিক থেকে বেশ ফুরফুরে মেজাজেই আছেন ক্যারিবিয় দ্বীপ পুঞ্জের দলটি। আগামীকাল (১৬’ই জুলাই) সিরিজ জয়ের লক্ষে মাঠে নামবে ওয়েস্ট ইন্ডিজ। এদিকে সিরিজ জিততে মরিয়া হয়ে থাকবে ইংলিশরাও।

নিউজ ক্রিকেট ২৪ / কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »