সাবেক তারকা ফুটবলার হেলাল আর নেই

নিউজ ডেস্ক »

পৃথিবীর মায়া ত্যাগ করে না ফেরার দেশে চলে গেলেন সাবেক তারকা ফুটবলার গোলাম রাব্বানী হেলাল। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। আজ ৩০শে মে (শনিবার) দুপুর ১২ টার দিকে ৬৩ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করেন জনাব গোলাম রাব্বানী।

গত বৃহস্পতিবার রাতে স্ট্রোক করলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দুইদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অসংখ্য গুণগ্রাহীদের কাদিয়ে চিরবিদায় নিলেন আবাহনী ক্লাবের প্রাণপুরুষ হেলাল।

১৯৭৫ থেকে আবাহনীর হয়ে মাঠ মাতানো জনাব হেলাল বাংলাদেশ জাতীয় দলের প্রতিনিধিত্ব শুরু করেন ১৯৭৮ সালে যুব এশিয়া কাপে। তারপর মূল জাতীয় দলে ১৯৭৯ থেকে ১৯৮৫ সাল পর্যন্ত দেশকে অসংখ্য সুখের স্মৃতি উপহার দিয়েছেন। ২০০৮ সালে বাফুফের নির্বাহী কমিটির সদস্য হয়েছিলেন তিনি।

দেশের জনপ্রিয় ফুটবল ক্লাব আবাহনীর প্রাণভোমরা ছিলেন হেলাল। ১৯৭৫ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত মাঠে দাপটের সাথে আবাহনীকে জিতিয়েছেন অসংখ্য শিরোপা। খেলে ছেড়ে দিলেও আবাহনীর প্রতি ভালবাসায় সব সময় ছায়া হয়ে থেকেছেন ক্লাবটির। ক্লাবটির পরিচালকের দায়িত্ব পালন সহ নানা দায়িত্ব পালন করেছেন।

তাঁর মৃত্যুতে ফুটবল সহ দেশের ক্রীড়াঙ্গনে নেমেছে শোকের ছায়া। সাবেক ও বর্তমান ফুটবলার, আবাহনী ক্লাবের সকল ব্যক্তিবর্গ ও দেশের ক্রীড়া সংশ্লিষ্ট সকলে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করছেন। নিউজক্রিকেট২৪ এর পক্ষ থেকে জনাব হেলাল রুহের মাগফেরাত কামনা করি।

বাংলাদেশ সময়ঃ ৩:২০ পিএম

নিউজক্রিকেট/এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »