সাকিব মাঠে ফিরেই সেঞ্চুরিসহ পাঁচ উইকেট পাবে-শ্রীশান্ত

নিউজ ডেস্ক »

সাকিব আল হাসান এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে যখন ক্রিকেটে ফিরবেন তখন প্রথম ম্যাচেই সেঞ্চুরি পাবেন এমনটাই বিশ্বাস করেন ভারতের পেসার  শ্রীশান্ত। শুধু সেঞ্চুরিই নয় একই ম্যাচে পাঁচ উইকেটও পাবেন সাকিব, এমন আশা শ্রীশান্তের।

সম্প্রতি এক অনলাইন পোর্টালের লাইভে এসে শ্রীশান্ত এসব বলেন,”কোন সন্দেহ ছাড়াই সাকিব একজন কিংবদন্তি। সে নিজেকে প্রমাণ করেছে দিনের পর দিন। তাঁকে  এই পর্যায়ে আসতে অনেক সময় লেগেছে, কষ্ট হয়েছে। আমি তাঁকে সবসময় শুভকামনা জানাই। আর যখন সে খেলায় ফিরবে, আমি একদম প্রথম ম্যাচেই তাঁর কাছে সেঞ্চুরি চাইবো এবং সাথে পাঁচ উইকেট চাইবো। আমি খুব আত্মবিশ্বাসী যে সে এমনটাই করবে।”

তিনি আরো বলেন,”ফর্ম হয়তো একটা খেলোয়াড়ের সাময়িক, কিন্তু তার যে নিজস্ব ক্লাস সেটা সবসময় থাকে। খারাপ সময় এটাই মানুষকে ভালো করার প্রেরণা যোগায়। তাঁর প্রতি শুভকামনা রইল।”

উল্লেখ্য ২০১৩ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের একটি ম্যাচে স্পট ফিক্সিংয়ের সাথে জড়িত থাকার অভিযোগে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) শ্রীশান্তকে সারা জীবনের জন্য ক্রিকেট থেকে নিষিদ্ধ ঘোষণা করেছিল।

পরে আদালতের নির্দেশে এই অভিযোগ থেকে মুক্তি পান শ্রীশান্ত। পরবর্তীতে ভারতের জাতীয় দলের হয়ে পুনরায় আবার খেলার ইচ্ছা প্রকাশ করেছেন ৩৭ বছর বয়সী এই পেসার।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »