সাকিবের পাশে অস্বস্তিতে থাকেন সৌম্য!

নিউজ ডেস্ক »

সৌম্য সরকার তার অভিষেকের পর ই বাংলাদেশ দলের জন্য সুফল বয়ে এনেছিলেন। পাকিস্তান,দক্ষিণ আফ্রিকার সাথে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে নিজেকে জানান দিয়েছিলেন। টপ অর্ডারে তামিমের সাথে যোগ্য সমর্থনই দিচ্ছিলেন দলকে। লিটন খেললে সৌম্য মিডল অর্ডারেও গুরুদায়িত্ব পালন করতেন। তবে সম্প্রতি এক নিউজে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান সাকিবের সাথে কিছুটা অস্বস্তিতে থাকেন সৌম্য। জাতীয় দলে প্রায় ৬ বছর পূর্ণ হলেও সাকিবের সাথে ঘনিষ্ঠ হতে পারেননি বলে জানান তিনি।

তবে এই সমস্যা জাতীয় দলেই নয়! জাতীয় দলে আসার আগে বিকেএসপি থেকে সাকিবের সাথে সৌম্যের ঘনিষ্ঠতা ছিলো না। তবে সবসময় সাকিবের পাশেই বসেন সৌম্য। ড্রেসিং রুমে প্রায় পাশেই বসেন তিনি তারপরেও কেনো সম্পর্কের ক্ষেত্রে এতো দূরত্ব। সৌম্য মনে করেন তিনিই কিছুটা অসস্বস্তি মনে করেন।

জাতীয় দলের এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন, ‘বিকেএসপি থেকেই তাঁর সাথে অতোটা ইজি ফিল করি না। তাঁর পাশে বসলেও অস্বস্তি লাগে, উনি কিছু মনে করেন কিনা। এটা এখন পর্যন্ত,আমি কি ব্যাট রাখবো, প্যাড রাখবো চিন্তা করতে থাকি।উনি কি মনে করে তখন আবার আরেক সমস্যা।’

তবে সৌম্যর বক্তব্যতে এটাই বোঝা যায় যেহেতু সাকিব অনেক বড় খেলোয়াড়,তার সাথে মানিয়ে নিতে কিছুটা সময়ের প্রয়োজন ছিলো তবে সৌম্য অস্বস্তিতে ভোগার কারণেই সাকিবের নিকটে যেতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়ঃ ১:৪৫ পিএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »