সম্পূর্ণ সুস্থ হাফিজ, চিন্তা শুধু পরিবারকে নিয়ে

নিউজ ডেস্ক »

পাকিস্তান ক্রিকেট দলে করোনা ভাইরাসের সংক্রমণ ঘটেছে বেশ। দলের প্রায় ১০জন ক্রিকেটারই আক্রান্ত এই অনুজীবের দ্বারা। তবে এদের অনেকেই সম্পূর্ণ সুস্থ আছেন। ভাইরাসের কোন লক্ষ্মণই প্রকাশ পায়নি অনেকের মাঝে। মোহাম্মদ হাফিজও সম্পূর্ণ সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন।

গত দুসপ্তাহ ধরে জিম এবং অনুশীলন করছেন মোহাম্মদ হাফিজ। তবে করোনা ভাইরাসের পজিটিভ রিপোর্ট পাওয়ার পরে নিজেকে পরিবার থেকে আলাদা করে রেখেছেন এই ক্রিকেটার৷ পরিবারের সকলেরই করোনা ভাইরাস টেস্ট করা হয়েছে। রিপোর্ট এখনও আসেনি সেটিই চিন্তার বিষয় হয়ে দাড়িয়েছে হাফিজের।

নিজের অফিসিয়াল টুইটারে নিজের সুস্থতার কথা জানিয়ে হাফিজ লেখেন, ‘পিসিবি দ্বারা পরীক্ষার জন্য করোনা ভাইরাস পজিটিভ এসেছে। তবে আলহামদুলিল্লাহ আমি একেবারে সুস্থ। আমি তাৎক্ষণিকভাবে আমার পরিবার থেকে নিজেকে বিচ্ছিন্ন করে দিয়েছি। আমি গত ২ সপ্তাহ ধরে আমি জিম, রানিং এবং কঠোর অনুশীলন করতেছি এবং আমি সত্যিই ভালো অনুভব করছি। (এখন শুধু) আমার পারিবারিক পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষায় আছি।’

এছাড়াও পাকিস্তান দলের ১০ জন ক্রিকেটার ফখর জামান, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, ওয়াহাব রিয়াজ শাদাব খান, হারিস রউফ ও হায়দার কেরোনা ভাইরাসে আক্রান্ত। এছাড়াও এর আগে সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সকলেই শারীরিক ভাবে সুস্থ এবং হোম আইসোলেশনে আছেন।

নিউজ ক্রিকেট/কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »