মুস্তাফিজ-তাসকিনের খরুচে বোলিং, পেরেরা ঝড়ে ডাম্বুলার প্রথম জয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

লংকান প্রিমিয়ার লীগে ১০তম ম্যাচে গতকাল তাসকিনের কলম্বোর বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে মুস্তাফিজের ডাম্বুলা। এটি ডাম্বুলার ৪র্থ ম্যাচে প্রথম জয়। ৫০ বলে ৮০ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন ডাম্বুলা সিক্সার্সের ওপেনার কুশাল পেরেরা।

কলম্বো স্ট্রাইকস প্রথমে ব্যাট করতে নেমে গুরবাজের ২৮ বলে ৩৬, এঞ্জেলো পেরেরার ২৭ বলে ৪১, ফিলিপসের ৩৬ বলে ৫২ ও করুনারাত্মের ১২ বলে অপরাজিত ২৭ রানের সুবাদে ৬ উইকেট হারিয়ে ১৮৫ রান করে কলম্বো। মোহাম্মদ নবী ও নুয়ান প্রদীপ ২টি করে উইকেট শিকার করেন। মুস্তাফিজুর রহমান ৫৩ রান দিয়ে উইকেটশুণ্য থাকেন।

১৮৬ রানের লক্ষ্যে ব্যাট করতে শুরু থেকেই ঝড় তোলেন ডাম্বুলার দুই ওপেনার রেজা হ্যান্ডরিকস ও কুশাল পেরেরা। দুজনে ১৪.৪ ওভারে ১৫৪ রানের জুটি গড়েন। প্রথম দুই ওপেনার ২৮ রান ব্যয় করেন তাসকিন। রেজা ৩৯ বলে ৫৪ ও পেরেরা ৫০ বলে ৮০ রান করে তাসকিনের শিকারে পরিণত হয়ে ফেরেন। লাহিরু উদারা ৮ বলে ১১ ও চ্যাপম্যান ১০ বলে ২৩ রানের অপরাজিত ইনিংস খেললে মাত্র ১৭.৫ ওভারে ২ উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে ৮ উইকেটের জয় তুলে নেয় ডাম্বুলা। তাসকিন ৪৫ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেন। পাথিরানা ৩.৫ ওভারে ৪৯ রান দিয়ে উইকেটশুণ্য থাকেন।

ব্যাট হাতে ৫০ বলে ৮০ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন কুশাল পেরেরা। এটি ডাম্বুলার ৪র্থ ম্যাচে প্রথম জয়। ডাম্বুলার একাদশে মুস্তাফিজ নিয়মিত খেললেও দুই ম্যাচ খেলে বাদ পড়া তাওহীদ গতকালও একাদশে জায়গা পাননি।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »