মুশফিক-রিয়াদকে উপরে ব্যাট করতে না দেখে বিস্মিত ওয়াসিম-মেজবাহ-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

চোট থেকে পুরোপুরি ফিট না হওয়ায়,ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলেননি সাকিব আল হাসান। একাদশে সাকিব না থাকায়, দুই অভিজ্ঞ বেটার মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদের জন্য, সুযোগ ছিল উপরে ব্যাট করার।কিন্তু সেটা করেনি টিম ম্যানেজমেন্ট। তা দেখে রীতিমতো বিস্মিত হয়েছেন পাকিস্তানের দুই সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম ও মিসবাহ উল হক।

গুরুত্বপূর্ণ এই ম্যাচ এই অভিজ্ঞ বেটার ব্যাট করেছেন ৬ ও ৭ নাম্বারে। কিন্তু ওয়াসিম ও মিসবাহ মনে করেন এই ম্যাচে তাদেরকে আরও উপরে খেলানো উচিত ছিল। তাতে দলের জন্যেই ভালো হতো।

পাকিস্তানের টিভি চ্যানেল ‘এ স্পোর্টস’- এ আলাপকালে ‘সুলতান অব সুইং’ খ্যাত ওয়াসিম বলেন, ‘বাংলাদেশের কেউ একটি জিনিস আমাকে বোঝান, যখন আপনি মিডল অর্ডার নিয়ে সমস্যায় ভুগছেন তখন কিভাবে অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহকে ৭-৮ নম্বরে খেলানো হয়?
তার টেকনিক ভালো, অভিজ্ঞতা আছে। তাকে আপনারা ফিনিশার হিসেবে রেখে দিয়েছেন। যেখানে মিডল অর্ডার বারবার ব্যর্থ হচ্ছে।

অন্যদিকে মুশফিককে ৬ নম্বরে খেলানোয় বিস্ময় প্রকাশ করেছেন মিসবাহ। তিনি বলেন, ‘মুশফিক ৬ নম্বরে এসেছে। সে ভালো ফর্মে আছে। সাকিব না থাকায় তার উপরে ব্যাটিংয়ের সুযোগ ছিল। কিছুটা হলেও তো পরিবর্তন করা যেতো। মুশফিক ভালো ফর্মে। এই দুজন (মুশফিক-রিয়াদ) উপরে খেললে তারা (বাংলাদেশ) খেলাটাকে নিয়ন্ত্রণ করতে পারতো।

 

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »