মাশরাফি-সাকিব-মুশফিকদের ভালো লাগে রাজ্জাকের

নিজস্ব প্রতিবেদক »

বাংলাদেশের সফলতম ও অভিজ্ঞ একজন স্পিনার আব্দুর রাজ্জাক রাজ। দেশের হয়ে অনেকদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন। তিনি জানালেন তার দেশ ও দেশের বাইরের পছন্দের ক্রিকেটারদের কথা।

আজ (২৭ জুন) ক্রিকেটনিউজ২৪.কমের লাইভ অনুষ্ঠান ক্রিকলোজিতে অতিথি হিসেবে এসেছিলেন এই অভিজ্ঞ ক্রিকেটার। তিনি জানালেন তাঁর প্রায় ক্রিকেটীয় সব কিছু। লাইভের এক সময় উপস্থাপিকা রাজ্জাককে প্রশ্ন করেন দেশ ও বিদেশে কাদের খেলা দেখতে ভালো লাগে।

রাজ্জাক জানান, দেশের মধ্যে সাকিব আল হাসান, মাশরাফি বিন মোর্ত্তজা, মুশফিকুর রহিমের খেলা দেখতে ভালো লাগে। তিনি বলেন, ‘দেশের মধ্যে আমার সাকিব, মাশরাফি ও মুশফিকের খেলা দেখতে ভালো লাগে। তাদের খেলা খুব কাছ থেকে দেখেছি এবং ওদের সাথে অনেকদিন খেলেছি বলেই আরো বেশি ভালো লাগে।’

অন্যদিকে, দেশের বাইরের ক্রিকেটারদের মধ্যে রাজ্জকের প্রিয় ছিলেন ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি ব্রায়ান লারা ও অস্ট্রেলিয়ার শেন ওয়ার্ন। ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলিকেও ভালো লাগে তাঁর।

এ ব্যাপারে তিনি বলেন, ‘দেশের বাইরে আমার ব্রায়ান লারা আর শেন ওয়ার্নের খেলা খুব পছন্দ ছিলো। তাদের খেলা দেখতে ভালো লাগতো। আর এখনকার সময়ে ভিরাট কোহলির ব্যাটিং দেখতে ভালো লাগে।’

নিউজক্রিকেট/রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »