ভারতকে হারাতে পারলে সাকিবদের সাথে ডিনার ডেটে যাবেন পাকিস্তানি অভিনেত্রী-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

ভারত-পাকিস্তানের দা-কুমড়ার সম্পর্কের কথা কারোরই অজানা নয়।সামাজিক যোগাযোগ মাধ্যমে উভয় দেশের মধ্যে খুনসুটি সব সময় লেগে থাকে।উভয় দেশের সেলিব্রিটি সম্প্রদায়ও এমন খোঁচাখুঁচি যুদ্ধে অংশগ্রহণ করে থাকেন।

এবার সেই তালিকায় যুক্ত হলেন পাকিস্তানের অভিনেত্রী সেহার শিনওয়ারি।সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) তিনি বলেছেন, ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে ডেটে যাবেন তিনি।

বিশ্বকাপের ম্যাচে গত ১৪ই অক্টোবর মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যেখানে ভরাডুবি ঘটেছে পাকিস্তানের। একপেশে ম্যাচে হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে। একদিনের বিশ্বকাপে আটবারের দেখায় কখনো ভারতকে হারাতে পারেনি ম্যান ইন গ্রিনরা।

বাংলাদেশকে দিয়ে পাকিস্তানের প্রতিশোধ নিতে চাইছেন কিছু সমর্থক। এই যেমন পাক অভিনেত্রী সেহার শিনওয়ারির ভরসায় বাংলাদেশ। ক্রিকেট নিয়ে বরাবরই একটু আবেগী হায়দরাবাদে জন্ম নেওয়া এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। পাকিস্তানের হারের শোকের মধ্যেই এক টুইটবার্তায় ঘোষণা দিয়েছেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালী বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাব।

বাংলাদেশের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী সেহার শিনওয়ারি।তিনি তার টুইট বার্তায় আরো বলেন:
ভারতকে হারাতে যাচ্ছে বাংলাদেশ। আমার টুইটের স্ক্রিনশট নিয়ে রাখ এবং পরে দরকার হলে আমাকে দেখিও।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »