বিরতির সময়ে নিজেকে ফিট রেখেছি: স্টিভেন স্মিথ

নিউজ ডেস্ক »

প্রাক-মৌসুম অনুশীলনে ফিরেছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। সোমবার (জুন ০১) অস্ট্রেলিয়ার সিডনি অলেম্পিক পার্কে এই ক্যাম্পে যোগ দিয়েছেন স্টিভেন স্মিথ, ডেভিড ওয়র্নার, মিচেল স্টার্ক সহ অন্যান্য ক্রিকেটারা।

এসময় স্মিথ জানিয়েছেন করোনা এই দুই মাসের বিরতির সময় ভালোভাবেই নিজেকে ফিট রেখেছেন তাই মাঠে ফিরতে তার কোনো সমস্যা হবে না। তিনি সেরা সময়ের মধ্যেই রয়েছেন। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ডে স্মিথ এ কথা বলেছেন।

স্মিথ বলেছেন, ‘আমি মনে করি এই বছরের সেরা সময়ে আছি। বিরতির এই দুই মাসে আমি বাসায় কঠোর পরিশ্রম করেছি। অনেক রানিং ও জিম করেছি। সত্যিই কথা বলতে এই সময় আমি ব্যাট হাতে নেই নি। ব্যাটিং অনুশীলন বন্ধ রাখার কারণে আমি মানসিকভাবে নিজেকে প্রস্তুত রাখার দিকে বেশি মনযোগ দিয়েছি। আমি নিশ্চিত যে বিশ্বকাপ ও অ্যাশেজ শুরু আগে এই জিনিসটা নিজেদের চাঙ্গা রাখার জন্য আরও বেশি কাজে দেবে।’

করেনা ভাইরাসের কারণে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) আর্থিক ভাবে ক্ষতির মুখে পড়েছে। যার কারণে তারা প্রায় ২০০ কর্মীকে ছাটাই করেছে। আর্থিক এই সংকট দূর করার জন্য অস্ট্রেলিয়াকে আগামী ডিসেম্বরে ভারত বিপক্ষে সিরিজের দিকে তাকিয়ে থাকতে হবে যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ যদি সময়মতো অনুষ্ঠিত হয় তবে ক্ষতিটা পুষিয়ে নেওয়া যেত কিন্তু সেটাও অনিশ্চিয়তায় রয়েছে।

 

বাংলাদেশ সময়: ০৫:২১ পিএম

নিউজক্রিকেট/এসএমএস

 

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »