বাবার মৃত্যুর জন্য দায়ী ঘাতক চালককে ক্ষমা করে দিলেন ইমরুল কায়েস

নিজস্ব প্রতিবেদক »

ক্ষমার উজ্জল দৃষ্টান্ত উপস্থাপন করেছেন জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস। সড়ক দূর্ঘটনায় আহত ইমরুলের বাবা গত ১৯ এপ্রিল মারা গেছেন। সেই ঘাকত চালক ও সহযোগীকে ক্ষমা করে দিয়েছেন জাতীয় দলের এই ক্রিকেটার।

গত ২৩ মার্চ মেহেরপুরে কাথুলী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ইমরুলের বাবা বনি আমিন বিশ্বাস। পরে অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসা হয় তাকে। রাজধানীর স্কোয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইমরুলের বাবা।

বৃহস্পতিবার (মে ২৮) নিউজক্রিকেটকে একথা জানিয়েছেন ইমরুল কায়েস। চালক ও সহযোগীকে পুলিশ গ্রেপ্তার করেছিলো। পরে ইমরুল থানায় ফোন দিয়ে তাদেরকে ছেড়ে দেওয়ার অনুরোধ করেন এবং পুলিশ তাদের ছেড়ে দেয়।

ইমরুল বলেন, ‘আমার বাবাকে আমি হারিয়েছি। চিন্তা করে দেখলাম ওদেরকে বিপদে ফেললে তো আমার বাবা আর ফিরে আসবে না। শুধু শুধু থানা-পুলিশের ঝামেলা করে কি হবে। পাশাপাশি তাদের পরিবারের কথা চিন্তা করলাম, ওদেরকে কঠিন পরিস্থিতি ফেলে আমার তো কিছু হবে না আর আমি শান্তি পাবো না, আমার বাবা তো আর ফিরে পাবো না।  তাই সব কিছু চিন্তা করেই ওদেরকে ক্ষমা করে দিয়েছি। পুলিশ ওই গাড়িটি আটক করেছিল। ড্রাইভার, সহযোগীকেও গ্রেপ্তার করেছিল। তাদের শাস্তি দিলে তো তারা ক্ষতিগ্রস্থ হবে। এসব চিন্তা করেই এসপিকে ফোন দিয়ে তাদের ছেড়ে দেওয়ার অনুরোধ করেছি। পুলিশ তাদের ছেড়ে দিয়েছে।’

 

বাংলাদেশ সময়: ০৬:৪৮ পিএম

নিউজক্রিকেট/এসএমএস

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »