বাংলাদেশের চাইতে ভারতকে বেশি গুরুত্ব দিচ্ছে শ্রীলঙ্কা!

নিউজ ডেস্ক »

সামনে শ্রীলঙ্কার মাঠিতে বাংলাদেশের সিরিজ খেলার কথা রয়েছে। কিন্তু করোনাভাইরাসের কারণে তা অনিশ্চিত। সামনের শুক্রবারে বাংলাদেশ সিরিজ নিয়ে সিদ্ধান্ত জানাবে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। তবে বাংলাদেশ সিরিজ অনিশ্চিত থাকলেও জুন জুলাইয়ে ভারত সিরিজ আয়োজন করতে চায় শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কা সিরিজে ভারতের খেলার কথা রয়েছে ৩ ম্যাচের ওয়ানডে আর টি-টিয়েন্টি সিরিজ। ভারত ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের কাছে ইতিমধ্যে শ্রীলঙ্কান বোর্ড এই সিরিজ স্থগিত না করার জন্য অনুরোধ করে চিঠিও দিয়েছে। এই ব্যাপারটি নিশ্চিত করেছে এসএলসির একটি সূত্র।

ভারত সিরিজে আর্থিক স্বার্থ জড়িত আছে তাই এই সিরিজটি তারা স্থগিত করতে চায়না। তারা বিসিসিয়াইকে চিঠিতে জানিয়েছে তারা দর্শক শূন্য মাঠে এই সিরিজটু আয়োজন করতে চায়। সাথে তাদের জানানো হয়েছে ভারত সিরিজ স্থগিত করলে বাংলাদেশ সিরিজও স্থগিত করা হবে।

ওই সূত্র বলেছে, ‘দর্শক শূন্য মাঠে হলেও ভারত সিরিজ আয়োজন করতে প্রস্তুত শ্রীলঙ্কা। কারণ এই সিরিজে আর্থিক ব্যাপার বেশি জড়িয়ে আছে,সবগুলো ম্যাচ যেহুতু সাধা বলের। আর বিসিসিয়াই যদি এই সিরিজ খেলতে রাজি না হয় তাহলে বাংলাদেশ সিরিজও স্থগিত করা হবে।’

উল্লেখ্য, আগামী জুলাইয়ে ৩ ম্যাচের টেষ্ট সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশের শ্রীলঙ্কার মাঠিতে। বিসিবির পক্ষ থেকে জনানো হয়েছে তারা শ্রীলঙ্কান বোর্ড থেকে খনো কোনো সিদ্ধান পায়নি।

বাংলাদেশ সময়ঃ ৫:৪৫ পিএম

নিউজক্রিকেট/ আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »