ফলো-অন এড়িয়ে বোলিংয়ে ভালো শুরু ক্যারিবিয়ানদের।

নিউজ ডেস্ক »

প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্টে ঘুরে দাড়িয়েছে ইংলিশরা। প্রথম ইনিংসে বেন স্টোকস ও ডম শিবলির জোড়া সেঞ্চুরিতে রানের পাহাড় গড়েছে ইংলিশ লায়ন্সরা। বিপরীতে ফলো- অন এড়াতেই হিমসিম খেতে হয়েছে ক্যারিবিয়ানদের। তবে ফলো-অন এড়িয়ে দ্বিতীয় ইনিংসে ইংলিশদের চেপে ধরেছে ওয়েস্ট ইন্ডিজ।

দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন বৃষ্টিতে ভেস্তে গেলে চতুর্থ দিনে ব্যাটিংয়ে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ক্যারিবিয়ানরা। তবে কার্লোস ব্রাথওয়েট, সামরা ব্রোকস এবং রুস্তন চেইজের হাফসেঞ্চুরিতে কোনমতে ফল-অন পার করে সফরকারীরা। ইংলিশদের হয়ে ৩ টি করে উইকেট শিকার করেন স্টুয়ার্ট ব্রড এবং ক্রিস ওকস। ২টি উইকেট শিকার করেন স্যাম কুরান এবং একটি করে উইকেট শিকার করেন ডম বেস এবং বেন স্টোকস।

প্রথম ইনিংসে ১৮২ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নামে ইংলিশরা। অবাক করে দিয়ে নিয়মিত ওপেনার ররি বার্নস এবং ডমিনিক শিবলির পরিবর্তে এবার ওপেনিংয়ে আসেন গত ইনিংসে দুর্দান্ত সেঞ্চুরি করা বেন স্টোকস এবং জস বাটলার। তবে কেমার রোচের দূর্দান্ত বোলিংয়ে দিনের শেষ ৮ ওভার খেলতে গিয়ে ২ উইকেট হারায় স্বাগতিক ইংল্যান্ড। দলীয় ১ রানেই জস বাটলারকে বোল্ড করেন কেমার রোচ এবং দলীয় ১৭ রানে জ্যাক ক্রুলিকেও আউট করে প্যাভিলিয়নের পথ ধরান তিনি।

সংক্ষিপ্ত স্কোরঃ

ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ

দ্বিতীয় টেস্ট / তৃতীয় দিন

ইংল্যান্ডঃ ৪৬৯/৯ (ডিক্লেয়ার) (১৬২) (১ম ইনিংস)

বেন স্টোকস ১৭৬(৩৫৬), ডমিনিক শিবলি ১২০ (৩৭২)!

রস্টন চেইজঃ ৪৪-৩-১৭২-৫, কেমার রোচঃ ৩৩-৯-৫৮-২

 

ওয়েস্ট ইন্ডিজঃ ২৮৭/১০ (৯৯) (প্রথম ইনিংস)

ক্রেইগ ব্রাথওয়েট ৭৫(১৬৫), সামরাহ ব্রুকস ৬৮(১৩৭)

ক্রিস ওকসঃ ২১-১০-৪২-৩, স্টুয়ার্ট ব্রডঃ ২৩-৭-৬৬-৩

 

ইংল্যান্ডঃ ৩৭/২(৮) (দ্বিতীয় ইনিংস)

বেন স্টোকস ১৬(১৮)*, জ্যাক ক্রুলি ১১(১৫)

কেমার রোচঃ ৪-০-১৪-২.

নিউজ ক্রিকেট ২৪ / কেএমএএইচ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »