দ্রুত ক্রিকেটে ফেরার প্রত্যাশায় মিরাজ

নিউজ ডেস্ক »

মহামারী করোনার কারণে চার মাস যাবত খেলা নেই বাংলাদেশ দলের। এই ৪ মাস মাঠে গিয়ে অনুশীলনও করতে পারেনি ক্রিকেটাররা। তবে কয়েকদিন আগে শুরু হয়েছ ক্রিকেটারদের অনুশীলন। দেশের চারটি স্টেডিয়ামে ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিয়েছে  বিসিবি। এর মধ্যে খুলনায় অনুশীলন করেছেন মেহেদি হাসান মিরাজ। মিরাজ দ্রুত মাঠে খেলা গড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেছেন।

শনিবার বিসিবি প্রকাশিত ভিডিও বার্তায় মিরাজ বলেন, ‘লম্বা সময় পর মাঠে অনুশীলন করার সুযোগ পেয়েছি। বর্তমানে যে সংকটময় পরিস্থিতি চলছে, আমি মনে করি দ্রুতই আমরা সেটা কাটিয়ে উঠতে পারব। আমি বর্তমানে ফিটনেস নিয়ে কাজ করছি। কেননা শেষ তিন মাসের মতো সময় ঘরেই বসে ছিলাম। এখন একটা ভালো সুযোগ হয়েছে। এখন চেষ্টা করছি নিজের যতটুকু সম্ভব ফিটনেস যেন ধরে রাখার জন্য। রানিং, জিম- মাঠ যতটুকু ব্যবহার করা যায়, করছি। আশা করি খুব দ্রুত ক্রিকেটে ফিরব এবং সামনে আশা করি খুব তাড়াতাড়ি খেলাধুলা শুরু হয়ে যাবে।’

শেষবার মিরাজ মাঠে নেমেছিলেন ঢাকা প্রিমিয়ার লীগের ১ম রাউন্ডে।এর আগে পাকিস্তানে দ্বিতীয় দফায় সিরিজ খেলতে যাওয়া বাংলাদেশ দলেও ছিলেন মিরাজ।প্রিমিয়ার লীগের প্রথম রাউন্ডের পরে আর মাঠে নাম হয়নি তার।

ফলে যার যার বাসা থেকেই ফিটনেস মিশন চালিয়ে যান ক্রিকেটাররা। মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদদের মতো সিনিয়র ক্রিকেটাররা ফিটনেস অনুশীলনের ভিডিও নিয়মিতই ছাড়েন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিউজ ক্রিকেট২৪/সুফিয়ান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »