‘দো রুপিয়া কে পেপসি’ বলে মুশিকে ভারতীয়দের কটাক্ষ!

নিউজ ডেস্ক »

ভারতীয় দর্শকরা সব সময় আক্রমণাত্মক থাকে। প্রতিপক্ষের খেলোয়াড়দের কটুক্তি করতে ছাড়েননা তারা। মুশফিকুর রহিমের ব্যাপারেও তার ব্যাতিক্রম হয়নি। বাউন্ডারি লাইনে সে ফিল্ডিং করার সময় তাকে ভারতীয় দর্শকেরা ‘দো রুপিয়া কে পেপসি রহিম ভাই সেক্সি’ এই হিন্দি বাক্য দিয়ে কটুক্তি করে।

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে হার্দিক পান্ডিয়াকে ২ বলে ২টি চার মেরে কিছুটা জয়ের উল্লাস করতে দেখা গিয়েছিল মুশফিকুর রহিমকে। সে ম্যাচ ৩ বলে ২ রান নিতে না পেরে হেরে যায় বাংলাদেশ। এরপর উইন্ডিজের সাথে ভারত হারায় মুশফিক উইন্ডিজের পক্ষ নিয়ে টুইট করেছিলেন। এর পর থেকে ভারতীয় দের যেনো অপছন্দের তালিকায় মুশফিক।

গতরাতে ফেসবুক লাইভে আসেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ আর মাশরাফি বিন মুর্তজা। তাদের আড্ডায় উঠে আসে মুশফিককে নিয়ে এই কটুবাক্যর কথা। প্রসঙ্গটি তুলেছিলেন তামিম। তামিম মাশরাফিকে ইঙ্গিত করে বলেন,” মাশরাফি ভাই, ভারতে টেষ্ট খেলার সময় ভারতীয়রা মুশফিককে কি বলছে যানেন? ওরা বলে, ‘দো রুপিয়া কে পেপসি রহিম ভাই সেক্সি’।

এই কথা বলার পর সবাই হেসে ফেলেন। মুশফিক নিজেও হাসেন। আর বলেন, ‘আমি নিজেও জানিনা তারা কেন এটা বলে। তবে আমার মজাই লাগে মাঝে মাঝে।’

তবে মাহমুদুল্লাহ কারণ হিসেবে মনে করেন ভারতের বিপক্ষে টি-টোয়েন্টিতে ম্যাচ যে জেতার পর কোমর ধুলিয়ে নাচাকে। তিনি বলেন, ‘আমার মনে হয় ভারতকে হারানোর পর তুই কোমর দুলিয়ে নাচার জন্যই এরকম ডাকে। খারাপ না। মজাই লাগে। তবে তাদের এমন মন্তব্যর কারণে আমি কিন্তু ওই গ্যালারির সামনে ফিল্ডিং করতে যায়নি।’

মুশফিককে এমন বলার পর মুশফিক কিছুক্ষণ পর ইমরুল কায়েসকে সে পজিশনে দিয়ে তার ফিল্ডিং পজিশন বদলে নেয়।

বাংলাদেশ সময়ঃ ২:৩০ পিএম

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »