দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ফিরবেন সাকিব, এখনো অনিশ্চিত তাসকিন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

এখন পর্যন্ত বাংলাদেশের বিশ্বকাপ পর্বটা খুব একটা সুখকর নয়। চার ম্যাচে মাত্র ১টি জয়। রানরেটের কল্যাণে কোনভাবে টিকে আছে শেষ চারের লড়াইয়ে।

শোনা যাচ্ছে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের অসুস্থতার খবর।আবার অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে কোচিং প্যানেলের দূরত্ব বেড়ে যাওয়ার কথাও গণমাধ্যমে এসেছে। সবমিলিয়ে ভারতে মাঠ বা মাঠের বাইরের পরিস্থিতি কোনোটিই টাইগারদের পক্ষে নেই।

এতসব ঝামেলা ভিতর এর সঙ্গে যুক্ত হয়েছে চোট সমস্যা। বিশ্বকাপের প্রথম ম্যাচেই কাঁধের চোটে পড়েছিলেন তাসকিন।তাসকিনের চোটের গভীরতা কেমন কিংবা পরের ম্যাচে খেলবেন কিনা এই নিয়েও বিসিবি থেকে এখনো খোলসা করে কিছুই জানানো হয়নি।আর সাকিব বাঁ পায়ের উরুর চোটে আক্রান্ত হয়েছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে। দুজনেই মিস করেছেন ভারতের বিপক্ষে ম্যাচে।

টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের কথায় কিছুটা হলেও স্বস্তি পাবেন বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। তার বক্তব্য অনুযায়ী, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পরের ম্যাচে সাকিব খেলতে পারেন। এমনকি তিনি জানান টাইগার অধিনায়ক ভারত ম্যাচও খেলতে চেয়েছিল। তবে বড় দূর্ঘটনার কথা চিন্তা করে তাকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট।

গণমাধ্যমকে সুজন বলেন, ‘সাকিব আগের ম্যাচেও খেলতে চেয়েছিল। মাঠে প্রস্তুত হয়ে গিয়েছিল সে। আশা করি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে পারবে। ও তো খেলতেই চায়, আমরা খেলতে দিই না। কারণ বড় কিছু হয়ে গেলে বাকি ম্যাচগুলোতে পাওয়া যাবে না।’

 

 

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »