ঢাকা বিশ্ববিদ্যালয়ে সহযোগিতা করবেন মাশরাফি!

নিউজ ডেস্ক »

করোনার প্রভাবে সবকিছুই যখন স্থবির তখন বাংলাদেশের ক্রিকেট তারকারা তাদের প্রিয় জিনিসগুলো নিলামে তুলেছেন অসহায়,দুস্থদের সহায়তার লক্ষ্যে। মুশফিক-সাকিবের ব্যাটের মতোন ব্রেসলেট নিলামে তুলেছিলেন সাবেক অধিনায়ক মাশরাফি মর্ত্তুজা। নিলামে ৪২ লক্ষ টাকার বিনিময়ে ব্রেসলেটটি কিনে নেন বাংলাদেশ লিজিং এন্ড ফাইন্যান্স কোম্পানি এসোসিয়েশন (বিএলএফসিএ)।

সেই টাকা হাতে পেয়ে ইতিমধ্যেই কোন ক্ষেত্রে কত টাকা দান করবেন সেটিও ঠিক করে ফেলেছেন। তামিম ইকবালের শেষ লাইভ শো তে এমনটিই জানিয়েছেন সাবেক এই কাপ্তান। এই টাকার একটি অংশ ডাকসুর মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অসহায়,গরীব শিক্ষার্থীদের জন্য ব্যয় হবে বলেও জানান তিনি। মাশরাফি আরো বলেন যে, ২৫ লক্ষ টাকা নড়াইলে ও ১৫ লক্ষ টাকা নড়াইলের বাইরে বিতরন করার সিদ্ধান্ত নিয়েছেন।এছাড়া ঢাকা মেট্রোপলিটন এরিয়ায় প্রায় ৮০ জন কোচ রয়েছেন যারা এখন বেকার তাদেরকেও সহায়তা করবেন বলে জানান তিনি।

এছাড়া করোনা ভাইরাস সঙ্কট মোকাবেলায় যারা প্লাজমা সংগ্রহ করছে এই টাকার একটি অংশ দিয়ে তাদেরকেও সাহায্য করবে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এমনটাই জানান তিনি। এছাড়াও তামিমের আজকের শেষ লাইভ শো তে উপস্থিত ছিলেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশ সময়ঃ ১২:৪০ এএম

নিউজক্রিকেট/এইচএএম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »