টেস্ট সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দল এখন ইংল্যান্ডে

নিউজ ডেস্ক »

করোনা ভাইরাসের কারণে বেশ কয়েকমাস ধরেই ক্রিকেট বন্ধ। তবে আগামী ৮’ই জুলাই ওয়েস্ট ইন্ডিজ বনাম ইংল্যান্ডের মধ্যকার ৩ ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে আবারও ক্রিকেট ফিরবে তার চিরচেনা ২২ গজে। সে জন্যই আজ টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজ দলের সকল সদস্যদের কোভিড-১৯ পরিক্ষার পর সোমবার ভাড়া কৃত বিমানে ম্যানচেস্টারের উদ্দেশ্যে রওয়ানা হয় ওয়েস্ট ইন্ডিজ। এরপর নিরাপদেই অবতরণ করে উইন্ডিজ দল। এখানে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে আবারও কোভিড-১৯ পরিক্ষা করা হবে খেলোয়াড় এবং কোচিং স্টাফ সকলের। এর পরেই মাঠের প্রাকটিসে ফিরবে ওয়েস্ট ইন্ডিজ দল।

স্বাস্থ্যবিধি মেনেই এবার মাঠে গড়াবে টেস্ট সিরিজ। সিরিজটি দর্শকশূন্য মাঠে আয়োজন করা হবে এই টেস্ট। মাঠের কাছেই থাকবে ক্রিকেটারদের হোটেলসহ সকল সুযোগ সুবিধা। আগামী ৮’ই জুলাই প্রথম টেস্ট খেলতে নামবে দু’দল। ১৬ তারিখ ২য় টেস্ট এবং ২৪ তারিখ ৩য় এবং শেষ টেস্ট খেলবে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। বিধিমালা অনুযায়ী ২১ দিনেই শেষ হবে এই টেস্ট সিরিজ।

৩ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলঃ

জেসন হোল্ডার ( অধিনায়ক) , জার্মেইন ব্লাকউড, নাকরুমা বনার, ক্রেইগ ব্রাথওয়েট, সামারহ ব্রোকস, জন ক্যাম্পবেল, রুস্তন চেইজ, রাহকিম কর্নওয়েল, শেন ডওরিচ, চিমার হোল্ডার, শাই হোপ, আলজাররি জোসেফ, রায়মন রেফার, কেমার রোচ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »