জুনের মাঝামাঝি সময়ে অনুশীলনে নামছে টাইগাররা

নিউজ ডেস্ক »

দীর্ঘদিন মিরপুরে আনাগোনা নেই টাইগারদের। চিরচেনা সবুজ গালিচায় পা ফেলছেন না তামিম-মুশফিক-মোস্তাফিজরা। কিভাবেই বা ফেলবেন? জীবনের আগে যে ক্রিকেট নয়, করোনাভাইরাসে জীবনের ভয়! গোটা দুনিয়া গুটিয়ে গেছে প্রাণঘাতী ভাইরাস করোনা আতঙ্কে। লাশের গন্ধে ভারী হচ্ছে বাতাস। বাড়ছে আক্রান্তের সংখ্যা।

এবার সেই শঙ্কা কাটিয়ে মাঠে ফেরার লড়াইয়ে টাইগাররা। বাংলাদেশে সরকারি ছুটি শেষ হচ্ছে আগামীকাল ৩১ মে। তবে সীমিত আকারে চলবে গণপরিবহন, শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকছে ১৫ জুন পর্যন্ত। করোনার প্রকোপ না কমলেও স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে চায় বাংলাদেশ সরকার। আর তাই তো বসে থাকতে রাজি নয় ক্রিকেটাররাও।

জুনের মাঝামাঝি সময়ে অনুশীলন শুরু করার কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। তবে মানা হবে কঠোর স্বাস্থবিধি। ক্রিকেটাররা যেহেতু একেকজন একেক জায়গা থেকে আসবেন, সেহেতু কড়া নজরদারি থাকবে বোর্ডের। ক্রিকেটারদের জন্য বেশকিছু সতর্কতা নিয়ম বেঁধে দিতে পারে বোর্ড। জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারের মুখে এমনটাই জেনেছে নিউজক্রিকেট২৪ডটকম।

এদিকে স্থগিত অবস্থায় থাকা ঢাকা প্রিমিয়ার লীগ কবে নাগাত শুরু হতে পারে? ক্রিকেটার, ম্যানেজমেন্ট থেকে শুরু করে সাধারণ দর্শক, সবার মুখেই এই এক প্রশ্ন। সেই প্রশ্নের উত্তর মেলাতে অপেক্ষা করতে হবে আরো কয়েকদিন। নির্ধারিত সময়ে যদি অনুশীলন শুরু হয়, তবে প্রিমিয়ার লীগ পুনরায় শুরু হবে তা নিয়ে সন্দেহ নেই।

বাংলাদেশ সময়ঃ ১:৩০ পিএম

নিউজক্রিকেট/ইমতিয়াজ

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »