ক্রিকেট মাঠে ফেরাতে সরকারের সঙ্গে কাজ করছে ইসিবি

নিউজ ডেস্ক »

খুব শীঘ্রই ক্রিকেট মাঠে ফেরাতে সরকারের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। যদিও করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ইংল্যান্ডে ১লা জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে, তবে এই অবস্থায়ই স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ক্রিকেট ম্যাচ আয়োজনের চেষ্টা চালাচ্ছে ইসিবি।

এ ব্যাপারে ইসিবির একজন কর্মকর্তা বলেন, ‘বর্তমান সঙ্কট মোকাবেলায় সরকারের ঘোষণার ব্যাপারে আমরা বেশ সতর্ক। তাছাড়া ক্রিকেট স্থগিতের সিদ্ধান্ত এখনো বিদ্যমান। তবে সবাই আশা করছে ইংল্যান্ড এবং ওয়েলসে এই গ্রীষ্মে মাঠে ক্রিকেট দেখার।’

‘কখন এবং কিভাবে নিরাপদ ভাবে ক্রিকেট মাঠে ফেরানো যায় সে ব্যাপারে আমরা সরকারের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি’ – সাথে তিনি যোগ করেন।

বর্তমানে বিশ্বে সকল ধরনের ক্রীড়া প্রতিযোগিতা বন্ধ রয়ে কোভিড-১৯ ( করোনা ভাইরাস) মহামারী আকার ধারণ করায়। তবে বার্তা সংস্থা সিএনএন-এর বরাত দিয়ে জানা গেছে ইংল্যান্ডের প্রধানমন্ত্রী বরিস জনসন “সাবধানে প্রদক্ষেপ” নামে একটি ঘোষণার মাধ্যমে ইংল্যান্ডে আরোপিত লকডাউন জরুরী প্রয়োজনে ধাপে ধাপে তুলে ফেলার ঘোষণা দিয়েছেন। তার এই প্রেক্ষিতে ক্রিকেট ম্যাচের আয়োজন আলোর মুখ দেখবে বলে আশা করছে ইসিবি।

বাংলাদেশ সময়: ১:৪৫ পিএম

নিউজক্রিকেট/ এমএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »