ক্রিকেটারদের সুরক্ষা দিতে নতুন পোশাক আনছে এসজি

নিউজ ডেস্ক »

করোনা পরিস্থিতি দিনদিন ভয়ংকর রূপ নিতে শুরু করেছে। এরমধ্যেই দেখা গেছে ঝুঁকি নিয়েও কয়েকটি দল অনুশীলনে নেমে পড়েছে। তবে এমন সময়ে সকল ক্রিকেটারদের নিরাপত্তার কথা চিন্তা করে ‘এসজি’ কোম্পানি নিয়ে এলো অন্যরকম এক পন্থা। মাঠের ক্রিকেটারদের সুরক্ষা নিশ্চিত করতেই বিশেষ ধরণের এক পোশাক বাজারে সরবরাহ করতে যাচ্ছে এই প্রতিষ্ঠানটি।

এসজি কোম্পানি জানিয়েছে, দস্তানা, মাস্ক, জ্যাকেট এবং মাথা ঢাকার হুডি থাকবে বিশেষ ধরণের এই পোশাকের উপরের অংশে। নিচের অংশে থাকবে ট্রাউজার এবং জুতোর কভার। সঙ্গে থাকবে একটি ব্যাগ। ব্যবহারকারীরা করোনা থেকে রক্ষা পেতে অতিরিক্ত এই নিরাপত্তা পাবেন।এসজির বিপণন ও বিক্রয় পরিচালক পরশ আনন্দ বলেন, ‘আমরা এর মাঝেই বিসিসিআইয়ের সঙ্গে পোশাকের এই বিষয় নিয়ে কথা বলেছি। পোশাকের নমুনা যখনই আমাদের কাছে আসবে তখনই আমরা বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনায় বসবো।’

প্রতিষ্ঠানটির থেকে জানানো হয়েছে এই সুরক্ষা পোশাকের মূল্য সম্পর্কেও। ১৫০০ থেকে ১৭০০ ভারতীয় রুপিতে পাওয়া যাবে বিশেষ এই পোশাকটি। আর বিসিসিআই সত্যিকার অর্থেই যদি এই পোশাকের অনুমতি দেয় তাহলে করোনা পরবর্তী সময়ে ক্রিকেটারদের অন্য রকম ভাবে দেখা যাবে।

নিউজক্রিকেট/এসএস

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »