ইংল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড

নিউজ ডেস্ক »

অ্যান্ডি বালবার্নিকে অধিনায়ক করে ইংল্যান্ড সিরিজের জন্য ওয়ানডে দল ঘোষণা করলো আয়ারল্যান্ড। দলে জায়গা মিলেছে দুই নতুন মুখের। জোনাথন গার্থ, ও কুর্তিস ক্যাম্পর নামের দুই তরুণ জায়গা পেয়েছেন আইরিশ ওয়ানডে দলে। বাদ পড়েছেন স্টুয়ার্ট থম্পসন এবং শেন গেটকো। ইনজুরির জন্য স্কোয়াডে জায়গা হয়নি ডেভিড ভেলানির।

আগামী ১৮ জুলাই সাউদাম্পটনে পৌঁছাবে আইরিশরা। সেখানে নিজেদের মধ্যে এক প্রস্তুতি ম্যাচ খেলে ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষেও খেলবে এক প্রস্তুতি ম্যাচ। ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ৩০ জুলাই এজেস বোল স্টেডিয়ামে। সিরিজের বাকি ২ ওয়ানডে ম্যাচও অনুষ্ঠিত হবে এই মাঠেই। ৩০ জুলাই শুরু হয় সিরিজের সমাপ্তি হবে ৪ আগস্ট শেষ ওয়ানডে দিয়ে।

ইংল্যান্ড সফরের জন্য ঘোষিত আয়ারল্যান্ড দল::

অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), পল স্টারলিং, মার্ক অ্যাডায়ার, কুর্তিস ক্যাম্ফার, পিটার চেজ, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জোনাথন গার্থ, টাইরোন কেন, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, ব্যারি ম্যাককার্থি, জেমস ম্যাককুলাম, কেভিন ও’ব্রায়েন, উইলিয়াম পোর্টারফিল্ড, বয়েড র‍্যানকিং, সিমি সিং, হ্যারি টেক্টর, লোরকান টাকার, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়াং।

দুইদিন আগে ওয়ানডে ক্যাম্পের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ২৪ সদস্যের দলটিতে জায়গা হয়নি বেন স্টোকস এর। ইয়ন মরগানকে অধিনায়ক করে ঘোষণা করা দলটিতে আছেন এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, হেনরি ব্রুকস, ব্রাইডন কার্সে, টম কারেন, লিয়াম ডসন, বেন ডাকেট, লরি ইভান্স, রিচার্ড গ্লেসন, লুইস গ্রেগরি, স্যাম হেইন, টম হেল্ম, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, ম্যাথু পার্কিনসন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলে, জেমস ভিন্স ও ডেভিড উইলি।

নিউজক্রিকেট/সুফিয়ান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »