আমেরিকায় প্লেসিসের ঝড়ো শতক

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আমেরিকার মেজর লীগ ক্রিকেটে গতকাল মাত্র ৫৮ বলে ৫ ছয় ও ১২ চারে ১০০ রানের ইনিংস খেলেছেন আফ্রিকান তারকা ব্যাটার ও টেক্সার সুপার কিংসের অধিনায়ক ওপেনার ফাফ ডু প্লেসিস। প্লেসিসের শতকের পরও জেতা হয়নি সুপার কিংসের। বৃষ্টির কারনে রেজাল্ট হয়নি ম্যাচে।

প্রথমে বাট করতে নেমে ডেভন কনওয়ে ও প্লেসিসের ব্যাটে মাত্র ১০.৯ ওভারে ১০৯ রানের উদ্বোধনী জুটি গড়ে সুপার কিংস। কনওয়ে ২৬ বলে ৩৯ রান করে ফিরলেও ৩২ বলে ফিফটি করে ৫৬ বলে শতক করেন প্লেসিস। মার্কাস স্টইনিস ১৮ বলে ২৯ রানের ইনিংস খেলেন। ৫ উইকেট হারিয়ে ২০৩ রান করে টেক্সাস সুপার কিংস। ৩৩ রানে ২ উইকেট শিকার করেন ওয়াশিংটন ফ্রিডমের বোলার নেত্রভেলকার।

২০৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ৪ ওভারে কোন উইকেট না হারিয়ে ৬২ রান করে ওয়াশিংটন। ওপেনার হেড ১২ বলে ৩২ ও স্টিভ স্মিথ ১৩ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন। বৃষ্টির কারনে আর ম্যাচ মাঠে না গড়ানোর কারনে বৃষ্টি আইনে ৪ ওভারে রেজাল্ট দেয়ার সুযোগ না থাকায় ম্যাচটি অমিমাংশিত থেকে শেষ হয়।

মেজর লীগে ২ ম্যাচে ১ জয় ও ৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ওয়াশিংটন ফ্রিডম। ২ ম্যাচে ১ জয়ে রানরেটে এগিয়ে থেকে ২য় স্থানে আছে সান ফ্রান্সিসকো। নিউ ইয়র্ক ১ জয়ে ৩য় স্থানে ও সাকিবের নাইট রাইডার্স ১ জয়ে ৪র্থ স্থানে আছে। এখনো কোন জয় পায়নি টেক্সাস সুপার কিংস ও সেটেল ওরকাস।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »