আগামী মাসেই অনুশীলনে ফিরবেন সাকিব!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

গতবছরের ২৯ অক্টোবর সবধরনের ক্রিকেট থেকে ১ বছরের জন্য নিষিদ্ধ হন সাকিব। নিষেধাজ্ঞার সময় প্রায় শেষ হয়ে এসেছে, বাকি আর মাত্র ৯৮ দিন। ৩০ অক্টোবর থেকে আবারো লাল সবুজের জার্সি গায়ে মাঠে নামতে পারবেন বিশ্বসেরা অলরাউন্ডার। কিন্তু মাঠে ফেরার আগে নিজের প্রস্তুতিটা ঠিক ভাবে সারতে চান সাকিব আল হাসান।মাঠে ফেরার আগেই ফিটনেস ও ফর্ম আগের জায়গায় নিতে টানা তিন মাস অনুশীলন করার পরিকল্পনা তাঁর।

করোনা মহামারীর শুরু থেকেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব আল হাসান।সেখানে সময় দিচ্ছেন স্ত্রী সন্তানকে।গুঞ্জন শোনা গেছে, ইংল্যান্ডে বিশেষ ব্যবস্থায় অনুশীলন করবেন সাকিব আল হাসান। নিজেকে ভালোভাবে প্রস্তুত করার জন্যই সাকিবের এই সিদ্ধান্ত।

ইএসপিএন ক্রিকইনফোর এক সাক্ষাৎকারে সাকিব বলেছেন, ‘আগামী মাস থেকেই আমার অনুশীলনে ফেরার কথা। তিন মাস সময় পাব নিজেকে ভালো মতো প্রস্তুত করার জন্য। আমি এত দিন কিছু করিনি। এই তিন মাসই যথেষ্ট, নিজেকে ক্রিকেটের জন্য আদর্শ গড়নে নিয়ে যাওয়ার জন্য। আপাতত এটাই পরিকল্পনা। আগামী দুই সপ্তাহ মেয়েদের দেখাশোনা করেই কাটবে, পরিবারের সঙ্গে কাটাব। এরপর আমি ক্রিকেটে মনোযোগ দেব।’

গতবছর আফগানিস্তানের বিপক্ষে শেষবারের মতো মাঠে নেমেছিলেন সাকিব, এর পর ভারত সিরিজের দলে নাম থাকলেও নিষেধাজ্ঞায় পরে তা বাতিল হয়ে যায়। এরপর থেকে ক্রিকেট মাঠে আর দেখা যায়নি ক্রিকেট রাজ্যের মহারাজাকে।তিনি ফিরবেন আবার আগের মতো করে , সাথে করে বাঘের গর্জন নিয়ে এক খুলি আত্মবিশ্বাস ও পূর্বের সেই আক্রমণাত্মক মনোভাব নিয়ে।

নিউজ ক্রিকেট২৪/সুফিয়ান

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »