সাকিব বিহীন একাদশ, টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

নিউজ ডেস্ক »

ভারতের বিপক্ষে টস জিতে আগে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। চোট পুরোপুরি সেরে না উঠায় ভারতের বিপক্ষে খেলছেন না বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। অধিনায়কত্ব পালন করছেন সাকিবের ডেপুটি নাজমুল হোসেন শান্ত। 

ভারতের বিপক্ষে হাইভোল্ডেজ ম্যাচে সাকিব আল হাসানের সার্ভিস পাচ্ছে না টিম টাইগার্স। বাংলাদেশের জন্য এটা অবশ্যই একটা বড় ধাক্কা। টাইগারদের একাদশেও এসেছেন কয়েকটা পরিবর্তন। প্রথমবারের মত বিশ্বকাপ খেলতে নামছেন পেসার হাসান মাহমুদ। একাদশে ফিরেছেন স্পিন বোলিং অলরাউন্ডার নাসুম আহমেদও। একাদশে জায়গা হয়নি পেসার তাসকিন আহমেদের। সাকিব ও তাসকিনের জায়গায় নাসুম ও হাসান মাহমুদকে একাদশে রাখা হয়েছে। তিন পেসারের পাশাপাশি একজন স্পেশালিষ্ট স্পিনার নিয়ে নামছে বাংলাদেশ।

 

অন্যদিকে, বাংলাদেশের বিপক্ষে ম্যাচে একাদশে কোন পরিবর্তন আনেনি ভারত। আগের ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে টিম ইন্ডিয়া।

 

দু’দলের একাদশঃ

বাংলাদেশঃ লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম ও হাসান মাহমুদ। 

ভারতঃ রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, জাসপ্রিত বুমরা ও মোহাম্মদ সিরাজ।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »