ফার্নান্দোর ব্যাটিং তান্ডবে জাফনার জয়

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

লংকান প্রিমিয়ার লীগে বড় সংগ্রহ গড়েও টানা ২য় ম্যাচে পরাজয়বরণ করলো হৃদয় মুস্তাফিজের দল ডাম্বুলা সিক্সার্স। আজ ১৯১ রানের বড় সংগ্রহ গড়েও জাফনা কিংসের কাছে ৬ উইকেটে হেরেছে ডাম্বুলা। মাত্র ৩৪ বলে ৮০ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন আভিষ্কা ফার্নান্দো।

পাল্লেকেলে প্রথমে ব্যাট করে কুশাল পেরেরার ৫২ বলে ১০২ রানের সুবাদে ২ উইকেট হারিয়ে ১৯১ রান করে ডাম্বুলা। ১৯২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার নিশাকার ১৮ বলে ২৭, অভিষেক ফার্নান্দোর মাত্র ৩৪ বলে ৮০ ও আশালংকার ৩৬ বলে ৫০ রানের পর ফ্যাবিয়ান এলেনের ৬ বলে ১১ রানের সুবাদে ইনিংসের শেষ বল পর্যন্ত ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৯৭ রান সংগ্রহ করে ৪ উইকেটের জয় তুলে নেয় জাফনা কিংস।

মুস্তাফিজ ব্যক্তিগত প্রথম ওভারেই উইকেট শিকার করলেও নিমেশ বিমুক্তির ৪ ওভারে ৫০, আকিলা ধনঞ্জয়ার ৩ ওভারে ৪১ ও বিক্রমা সিংহের ১ ওভারে ২০ রানের খরুচে বোলিংয়ের ফলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ডাম্বুলাকে।

মুস্তাফিজ ৪ ওভারে ৩০ রানে ২ উইকেট শিকারের পাশাপাশি ৩৪ রানে ২ উইকেট শিকার করেন নুয়ান থুসারা। মোহাম্মদ নবী ৪ ওভারে মাত্র ২০ রানের বিনিময়ে ১ উইকেট শিকার করেন।

৩৪ বলে ৮০ রানের ঝড়ো ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন আভিষ্কা ফার্নান্দো। এটি জাফনা কিংসের ২য় ম্যাচে ১ম জয় ও ডাম্বুলার ২য় ম্যাচে ২য় পরাজয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »