ইংল্যান্ড সফরে দেখা যেতে পারে আমিরকে!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

আসন্ন ইংল্যান্ড সফরে দেখা যেতে পারে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকে। সদ্য ২য় সন্তানের বাবা হওয়া আমির স্ত্রীর পাশে থাকার জন্য পুরো সিরিজ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছিলেন। গত শুক্রবার দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন আমির। নির্ধারিত সময়ের আগেই সন্তান ভূমিষ্ঠ হওয়ায় আসন্ন ইংল্যান্ড সিরিজে দেখা যেতে পারে আমিরকে। ইতিমধ্যেই পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) কে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন তিনি।

তবে ইংল্যান্ড সফরে যেতে করোনা পরীক্ষা দিতে হবে আমিরকেও। ফলাফল নেগেটিভ এলে তবেই তিনি পাড়ি জমাতে পারবেন ইংল্যান্ডের উদ্দেশ্যে। এদিকে পাকিস্তানের এক সংবাদ মাধ্যমের সাংবাদিকের টুইটার পোস্টের মাধ্যমে জানা গেছে পেসার হারিস রউফ একাধিবার করোনা পজিটিভ আসায় তার বদলি হিসেবেই আমিরকে বিবেচনা করা হচ্ছে। এমনকি পিসিবি থেকেও আমিরকে প্রস্তুত থাকতে বলা হয়েছে।

সবকিছু ঠিক থাকলে ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজে দেখা যেতে পারে আমিরকে। গেলো বছরই হুট করেই টেস্ট ক্রিকেটকে বিদায় জানান ২৮ বছর বয়সী এই বা হাতি পেসার। তবে সাদা বলের ক্রিকেট চালিয়ে যাওয়ার কথা জানান তিনি।

গত বছর নভেম্বরে অজিদের বিপক্ষে শেষবার দেশের হয়ে খেলেছিলেন তিনি। সবকিছু অনুকূলে থাকলে প্রায় নয় মাস পর আবারো মাঠে দেখা যাবে এই পেসারকে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »