৩০০ মানুষকে ঈদ উপহার দিচ্ছেন রুবেল

নিউজ ডেস্ক »

করোনাভাইরাসের শুরু থেকেই মানুষের পাশে ছিলেন রুবেল হোসেন। অনেক মানুষকে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছিলেন। তার নিজ এলাকা বাগেরহাটে দিয়েছিলেন ইনফ্রারেড থার্মাল স্ক্যানার। এর পাশাপাশি ব্যাক্তিগত ভাবে অনেক সাহায্য করেছিলেন৷ এবার তিনি ঈদ উপহার দিচ্ছেন ‘৩০০’ ক্ষতিগ্রস্ত মানুষদের।

বর্তমানে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত দেশের অনেক নিম্ন আয়ের পরিবার। এইদিকে রমজান মাস প্রায় চলে যাচ্ছে। আসছে ঈদ, মুসলমান সম্প্রদায়ের সব চেয়ে বড় আনন্দের দিন। কিন্তু করোনা কালে ঈদের রঙ যেনো হারিয়ে যাচ্ছে। বিত্তবান লোকেরা এই করোনা কালে বিলাসিতা করে ঈদকে সামনে রেখে প্রস্তুতি নিতে পারলেও পারছেন না নিম্ন শ্রেণির লোক। আর তাই তাদের মুখে কিছুটা হাসি ফুটাতে এগিয়ে এসেছেন রুবেল।

রুবেল হোসেন এরকম নিম্ন আয়ের প্রায় ৩০০ মানুষদের ঈদের উপহার দিচ্ছেন। তিনি ঈদের আমেজ এনে দিতে এই কাজটি করছেন বলে জানান। সাথে বিত্তবান লোকদের এগিয়ে আসার অনুরোধ জানিয়ে রুবেল বলেন, ‘করোনার কারণে সবার মনে এক আতঙ্ক কাজ করছে। এমন সময় কারো মানসিক অবস্থা ভালো নেই। এরই মধ্যে সামনে আমাদের ঈদ। কিন্তু ঈদের আমেজ হারিয়ে যাচ্ছে। প্রতিবার যেভাবে পালন করি এইবার সেভাবে হচ্ছেনা। বিশেষ করে নিম্ন শ্রেণির লোকেদের। আর তাই আমি সিদ্ধান্ত নিলাম আমার নিজ এলাকা বাগেরহাটে ৩০০ জন মানুষকে ঈদ উপহার দেব। আমি বিশ্বাস করি সামনে আরো বড় ব্যাক্তিরা দুস্থ মানুষের জন্য দিনটা রাঙাতে চাইবেন।’

বাংলাদেশ সময়ঃ ৮:০০ পিএম

নিউজক্রিকেট/আরআর

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »