হুট করে জাতীয় দলে ডাক পেয়ে ভালো করা সহজ বিষয় নয়ঃ ইমরুল

নিউজ ডেস্ক »

বাংলাদেশ জাতীয় দলের সব সময় আসা-যাওয়ার মধ্যে থাকেন ওপেনার ইমরুল কায়েস। হঠাৎ দলে সুযোগ পান আবার হঠাৎ দল থেকে বাদ হয়ে যান। লম্বা সময় ধরে জাতীয় দলে খুব কম ছিলেন। অনেক সময় হঠাৎ দলে ডাক পেয়ে করেছেন পারফর্ম। তিনি জানালেন এভাবে হুট করে জাতীয় দলে ডাক পেয়ে সব সময় ভালো করা সহজ বিষয় নয়।

দেশের ক্রিকেট ভিত্তিক এক অনলাইন পোর্টালের লাইভে এসে এসব কথা বলেন ইমরুল। সব সময় জাতীয় দলের খেলার মাইন্ডসেট নিয়ে খেলা চালিয়ে যাবেন জানিয়ে ইমরুল বলেন, ‘হুট করে জাতীয় দলে ডাক পেয়ে এসে পারফর্ম করাটা সহজ বিষয় নয়। আপনার ফিটনেস কেমন আপনার মাইন্ডসেট কেমন এসব বিবেচনায় আনতে হবে। আপনি ভালো খেললে তখন ভালো বলবে। ভালো খেললে তখন এসব চোখে পড়বে না। কিন্তু আপনি যখন খারাপ করবেন তখন এসব বিষয় সামনে চলে আসবে। আমি যতদিন খেলবো জাতীয় দলের হয়ে খেলার মাইন্ডসেট নিয়ে খেলব।’

‘জাতীয় দলের খেলার মাইন্ডসেট নিয়ে আমি সবসময় পরিশ্রম করি আর করে যাব। যেদিন থেকে দেখব জাতীয় দলে খেলার সুযোগ নেই তখন থেকে আমার মাইন্ডসেট পরিবর্তন করে ফেলবো’ – সাথে যোগ করেন ইমরুল।

উল্লেখ্য, ২০১৯ সালে শেষবারের মতো জাতীয় দলে খেলেছেন ইমরুল কায়েস। সেবার ভারতের বিপক্ষে টেষ্ট সিরিজে খারাপ খেলায় দল থেকে বাদ পড়েন। শেষ ওয়ানডে খেলেছিলেন দুই বছর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। ইমরুল জাতীয় দলের সব সময় আসা যাওয়ার মধ্যেই থাকেন।

নিউজক্রিকেট/রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »