হাথুরুসিংহে থাকলে লাভ হতো আশরাফুলের

নিউজ ডেস্ক »

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচ চান্দিকা হাথুরুসিংহের অধীনে খেলা হয়নি বাংলাদেশের এক সময়ের তারকা ব্যাটসম্যান মোহাম্মদ আশরাফুলের৷ কিন্তু তবুও উনি আশরাফুলের পছন্দের কোচ। কারণটা আশরাফুল নিজেই জানালেন।

সম্প্রতি একটি লাইভ আড্ডায় অতিথি হয়ে আসেন মোহাম্মদ আশরাফুল। তাকে বর্তমানে বাংলাদেশের সেরা একটি একাদশ বাছাই করতে বলা হয়। সাথে কোচ রাখতে বলা হয় একজনকে। আশরাফুলকে শর্ত দেয়া হয়েছিল নিজেকে রাখতে হবে সে একাদশে।

আশরাফুল নিজেকে সে একাদশে রেখে একটি একাদশ দেন। আর সেই একাদশের কোচ হিসেবে রাখেন সাবেক কোচ চান্দিকা হাথুরুসিংহেকে। হাথুরুর অধীনে না খেলেও তিনি কেনো তাকে কোচ হিসেবে রাখলেন সে ব্যাখ্যাও দিয়েছেন তিনি। আশরাফুল বলেন, ‘আমি হাথুরুসিংহের অধীনে খেলতে পারিনি। কিন্তু তার অনেক নাম শুনেছি। তাদের কথা শুনেই থাকে ভালো লাগতো। যারা মেরে খেলতে পছন্দ করতো তাদের সবসময় সমর্থন দিতো। পছন্দ করতো। সে থাকলে আমার জন্য খেলাটা সহজ হয়ে যেতো।’

আশরাফুল তার নিজের একাদশে নিজেকে রেখেছেন ৪ নম্বর পজিশনে।

এক নজরে দেখে নিন আশরফুলের একাদশঃ-
তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

নিউজক্রিকেট/রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »