স্টার্ক, জো রুটের পথে হাঁটলেন মুশফিকও

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ( আইপিএল) এর প্লেয়ার ড্রাফট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে কি কারনে আইপিএলের প্লেয়ার ড্রাফট থেকে নিজের নাম সরিয়ে নিলেন তা এখনো জানা যায় নি।

এবারের আইপিএলের নিলামের ৬ বাংলাদশির নাম থাকার কথা ছিলো। মুশফিক নিজেকে সরিয়ে নেয়ায় এখন ৫ জনের নাম রয়েছে প্লেয়ার ড্রাফটে। মুশফিক নিজেকে সরিয়ে নিলেও এখনো নাম আছে মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী মিরাজদের।

গত ৩০ নভেম্বর শেষ হয় এবারের আইপিএলের নিলামের খেলোয়াড় নিবন্ধনের কাজ। যেখানে সব মিলিয়ে ৯৭১ জনের নামের তালিকা নিবন্ধন করা হয়েছে। ৯৭১ জনের মাঝে ভারতের ৭১৩ জন ও বিদেশি রয়েছে ২৫৮ জন ক্রিকেটার। আগামী ১৯ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত হবে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের নিলাম।

আগামী ৯ ডিসেম্বর নিজেদের পছন্দের ক্রিকেটারদের তালিকা জমা দিবে দলগুলো। আর সেই নিলামে থাকা ক্রিকেটারদের পরবর্তীতে নিলামে রাখা হবে।

এবারের আইপিএলের প্লেয়ার ড্রাফট থেকে শুধু মুশফিকুর রহিমই নিজের নাম প্রত্যাহার করেননি। মুশফিকুর রহিমের মত আইপিএলের প্লেয়ার ড্রাফট থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক ও ইংলিশ অধিনায়ক জো রুট।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »