সেপ্টেম্বর-অক্টোবরে আইপিএল

নিউজ ডেস্ক »

করোনাভাইরাসের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল দুই দফায় স্থগিত করা দেয়া হয়। শেষে ঘোষণা আসে অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল। তবে এখন কিছুটা আশার আলো দেখতে পারছে আইপিএল কমিটি। টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হলে সেপ্টেম্বর-অক্টোবর মাসে আইপিএলের এইবারের আসর বসবে।

আর এই তথ্যটি নিশ্চিত করেছেন আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেস প্যাটেল। অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিত হয়ে যাওয়ার কিছুদিন পর থেকেই বিসিসিয়াই আইপিএল আয়োজনের সুযোগ খুঁজছিলো। এশিয়া কাপ আর টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচির কারণে তারা আইপিএলের জন্য বড় কোনো উইন্ডো বের করতে পারছিলো না।

আগামী সেপ্টেম্বর এশিয়া কাপ ও অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা রয়েছে। কিন্তু করোনাভাইসের কারণে এই টুর্নামেন্ট দুটোর ভাগ্য এখনো ঝুলে আছে। আর এই টুর্নামেন্ট দুটির দিকেই চেয়ে আছে বিসিসিআই। আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেস প্যাটেল বলেন, ‘আমরা সেপ্টেম্বর-অক্টোবরের দিকে আইপিএল আয়োজন করতে চাই। এই সময়ের উইন্ডোর দিকে থাকিয়ে আছি। কিন্তু সব কিছু নির্ভর করছে ওই সময়ের অস্ট্রেলিয়া বিশ্বকাপের সিদ্ধান্তের উপর’।

‘আইপিএল জমজমাট পূর্ণ একটি টুর্নামেন্ট। আমরা এই বছরেই এটা আয়োজন করতে চাইছি। আইপিএল আয়োজনে আমাদের সরকারের অনুমতি লাগবে। সাথে পরিস্থিতির উন্নতি হতে হবে। আরো ৩ মাস আছে। দেখা যাক ‘ — সাথে যোগ করেন প্যাটেল

নিউজক্রিকেট/ রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »