সুযোগ পেলে টেস্টে লম্বা স্পেলে বোলিং করতে চাই- শরিফুল

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

পাল্লেকেলেতে প্রথম টেস্টে প্রচন্ড গরমে তাসকিন-রাহির বোলিংয়ে মুগ্ধ হয়েছেন তরুণ পেসারনশরিফুল। অপেক্ষায় রয়েছেন টেস্ট অভিষেকের। যদি সুযোগ আসে তাহলে বড় ভাইদের মতো লং স্পেলে বোলিং করতে চান এই বাঁহাতি পেসার।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে তৃতীয় পেসার হিসেবে যুক্ত হয়েছিলেন তাসকিন আহমেদ। দীর্ঘদিন পর দলে ফেরা তাসকিনই ছিলেন প্রথম টেস্টের সফল বোলার।

প্রথম টেস্টের একাদশে না থাকলেও স্বপ্ন দেখছেন ক্রিকেটের এই সর্বোচ্চ মর্যাদার ফরম্যাটের জার্সি গায়ে মাখতে। দ্বিতীয় টেস্টের আগে ভার্চুয়াল প্রেসে এমনটাই জানান এই বাঁহাতি পেসার।

তিনি বলেন,”অনুশীলন সবার ভালো কাটতেছে। ব্যক্তিগত অনুশীলনের কথা যদি জিজ্ঞাসা করেন তাহলে বলবো- জিম করছি, রানিং করছি, স্পট বোলিং করতেছি। ওটিস (গিবসব) বোলিংয়ের গ্রিপ, সুইং- সবকিছু শেখাচ্ছে। ইন শাহ আল্লাহ্‌ যদি খেলার সুযোগ হয় তাহলে অনুশীলনে যেগুলো শিখছি সেগুলো ম্যাচে বাস্তবায়ন করার চেষ্টা করব।”

পাল্লেকেলে টেস্টে লম্বা স্পেলে বোলিং করে মোটামুটি সফলই বলা যায় তাসকিনকে। ৩০ ওভার বোলিং করেছেন এই পেসার। তাসকিনের পাশাপাশি ২১ ওভার বোলিং করেছেন এবাদত এবং ১৯ ওভার করেছেন আবু আয়েদ। বড় ভাইদের এমন লম্বা স্পেলে বোলিং করতে দেখে অনুপ্রাণিত হয়েছেন শরিফুল।

তিনি বলেন,”তাসকিন ভাই, এবাদত ভাই, রাহী ভাই- অনেক লং স্পেল করেছে, অনেক ওভার বোলিং করেছে। তাসকিন-এবাদত ভাই অনেক জোরে বল করেছে। এতো গরমে প্রথম থেকে শেষ পর্যন্ত একই পেসে জোরে বল করা, সেটা দেখে ভালো লেগেছে। টেস্ট খেলাটা এমনই যেখানে নিজের শতভাগটা দিতে হয়। আমার যদি কখনো সুযোগ আসে এমন, আমিও তাঁদের মতো করার চেষ্টা করব।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »