সুপার ওভারের নাটকে দিল্লির জয়-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লী ক্যাপিটালসের কাছে সুপার ওভারে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ।

প্রথমে টসে জিতে ব্যাটিংয়ে নেমে পৃথ্বি শো এর ফিফটি আর শেষ দিকে রিশভ পান্ট ও স্টিভ স্মিথের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস। শো ৩৯ বলে ৫৩, পান্ট ২৭ বলে ৩৭ ও স্টিম স্মিথ করেন ২৫ বলে ৩৪ রান। হায়দরাবাদের পক্ষে ৩১ রানে সিদ্ধার্থ কৌল ২ টি ও ৩১ রানে রাশিদ খান নেন এক উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে ডেভিড ওয়ার্নার দ্রুত ফিরলেও জনি বেয়ারস্টোর ১৮ বলে ৩৮ রানের ঝড়ে ভালো শুরু পায় হায়দরবাদ। কিন্তু বেয়ারস্টো ফিরলে এক প্রান্তে কেন উইলিয়ামসন ঠায় দাঁড়িয়ে থাকলেও আরেক প্রান্তে ছিলো আসা যাওয়ার মিছিল। শেষ ওভারে দরকার ছিলো ১৬ রান হাতে তিন উইকেট। সুচিথ ও উইলিয়ামসনের অনবদ্য ব্যাটিংয়ে ৬ বলে ১৫ রান নেয় তারা। ম্যাচ টাই….! প্রথমবারের মতো এবারের আসরে সুপার ওভার। উইলিয়ামসন অপরাজিত থাকলেন ৫১ বলে ৬৬ রানে ও সুচিত অপরাজিত থাকেন ৬ বলে ১৪ রানে।

সুপার ওভারে প্রথমে ব্যাটিংয়ে নামেন হায়দরবাদের পক্ষে ওয়ার্নার ও কেন উইলিয়ামসন। অক্ষর প্যাটেলের করা ওভারে ৬ বলে ৮ রান নেন তারা। ৯ রানের টার্গেটে দিল্লির পক্ষে নামেন রিশভ পান্ট ও শিখর ধাওয়ান। বোলিংয়ে ছিলেন রাশিদ খান। রিভার সুইপে চার মেরে জয়টা সহজ করেন পান্ট! সিঙ্গেল নিয়েই জয় তুলে নেন পান্ট-ধাওয়ানরা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »