সিলেটকে স্বল্প রানেই আটকে দিল কুমিল্লা

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের তৃতীয় ম্যাচে আজ বেলা সাড়ে বারোটায় হোম অফ ক্রিকেট মিরপুরে চলতি আসরে প্রথমবারের মতো মাঠে নেমেছে শক্তিশালী কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সিলেট সানরাইজার্স।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে কুমিল্লার সামনে ৯৭ রানের মামুলী লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছে সিলেট।

দিনের প্রথম ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস। টসে হেরে আগে ব্যাট করতে নেমে কুমিল্লার ভিক্টোরিয়ান্সের দেশী বোলারদের দাপুটে বোলিংয়ের সামনে শুরু থেকে অসহায় ছিল সিলেটের ব্যাটসম্যানরা। দুই বিদেশি ক্রিকেটার কলিন ইনগ্রাম ও রবি বোপারা ব্যাতিত বলার মতো স্কোর করতে পারেনি সিলেটের অন্য কোন ব্যাটসম্যান। দলের পক্ষে সর্বোচ্চ ২০ রান আসে কলিন ইনগ্রামের ব্যাট থেকে, এছাড়া রবি বোপারা করেন ১৭ রান। যার ফলে কুমিল্লার বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ করে ১৯.১ ওভারে ৯৬ রান তুলতেই গুটিয়ে যায় সিলেট। কুমিল্লার হয়ে বল হাতে শহিদুল,নাহিদুল ও মোস্তাফিজের শিকার দুটো করে উইকেট।

আসরে নিজেদের প্রথম জয় তুলে নিতে ৯৭ রানের লক্ষ্যে ব্যাট করবে চলতি আসরের অন্যতম হট ফেভারিট কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

চলতি বিপিএলে এটিই দু’দলের প্রথম ম্যাচ।

একনজরে দুদলের মূল একাদশঃ

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ইমরুল কায়েস (অধিনায়ক), মুমিনুল হক, আরিফুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, ক্যামেরন ডেলপোর্ট ও করিম জানাত।

সিলেট সানরাইজার্স: মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলী, তাসকিন আহমেদ, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »