সিরিজ খেলতে ভারতকে আর অনুরোধ করবে না পাকিস্তান!

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে মরিয়া ছিল পাকিস্তান। গত কয়েক বছর ধরে পাকিস্তান ক্রিকেট বোর্ড থেকে ভারতকে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে অনেকবার প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলার প্রস্তাব প্রতিবার নাকোচ করে এসেছে ভারত।

দুই দল সর্বশেষ দ্বিপাক্ষিক সিরিজ খেলেছে ২০১২-১৩ সালে।মূলত দুই দেশের রাজনিতিক খারাপ সম্পর্কের প্রভাব উভয় দেশের ক্রিকেটীয় সম্পর্কেও প্রভাব ফেলায় এমনটা হচ্ছে।আর এই কারনেই, আইসিসির ইভেন্টের ম্যাচ ব্যাতীত উভয় দলকে একসাথে দেখা যায়না।

দুই দেশের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের জন্য সবসময় একক ভাবে চেষ্টা চালিয়ে গেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ডের অনুরোধ সবসময় ফিরিয়ে দিয়ে এসেছে ভারত। আর তাই এবার পাকিস্তান ক্রিকেট বোর্ড সিদ্ধান্ত নিয়েছে আর অনুরোধ করা হবে না ভারতকে দ্বিপাক্ষিক সিরিজ খেলার ব্যাপারে। গত বেশ কয়েকবছর যাবৎ পাকিস্তানের প্রস্তাব গুলোকে ভারত যেভাবে উড়িয়ে দিয়েছে সেই পেক্ষিতে এই সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এই ব্যাপারে পিসিবির প্রধান এহসান মানি জানান: আমরা বিষয়টি খুব ভালভাবে পর্যবেক্ষণ করে দেখেছি।গত বেশ কয়েকবছর আমরা অনেকবার প্রস্তাব দিয়েও সাড়া পাইনি।আর তাই এবার আমরা সিদ্ধান্ত নিয়েছি আর প্রস্তাব বা অনুরোধ কিছুই করা হবে না।তারা খেলবে কি খেলবে না, এই ব্যাপারে সিদ্ধান্ত তাদের উপর ছেড়ে দিচ্ছি আমরা। তবে আমরা সবসময় প্রস্তুত আছি দ্বিপাক্ষিক সিরিজ খেলার জন্য।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »