সিরিজে ফিরতে আজ আবারো জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে ভারত

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ভারত বনাম জিম্বাবুয়ের মধ্যকার ৫ ম্যাচ টি২০ সিরিজের ১ম ম্যাচে গতকাল জিম্বাবুয়ের সাথে ১৩ রানে হেরেছে ভারত। রবি বিষ্ণুই এর ৪ এবং ওয়াসিংটন সুন্দরের ২ উইকেটের সুবাদে জিম্বাবুয়েকে ১১৫ রানে আটকে রাখলেও ব্যাটিং ব্যর্থতায় ১০২ রানে থামে ভারতের ইনিংস। আইপিএলে দূর্দান্ত খেলা প্লেয়ারদের নিয়ে দল গঠন করলেও বোলিং সহায়ক উইকেটে তুলনামূলক দুই অভিজ্ঞ ব্যাটার গিলের ৩১ ও ওয়াসিংটন সুন্দরের ২৭ ব্যতীত আর কোন ব্যাটার দাঁড়াতে পারেনি। ৩ উইকেট শিকার করে ভারতকে গুড়িয়ে দিয়ে ম্যাচসেরা হয়েছিলেন জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা।

 

গতকাল ১ম ম্যাচে পরাজয়ের পর আজ আবারো জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে ভারত। বাংলাদেশ সময় বিকাল ৫.০০ ঘটিকায় হারারেতে শুরু হবে ম্যাচ। গত ম্যাচে বোলাররা সহায়তা পাওয়ায় আজও তার ব্যতিক্রম হওয়ার সম্ভাবনা খুবই কম। সিরিজে ফিরতে হলে জিততেই হবে ভারতের। এক্ষেত্রে টস ফ্যাক্টর হতে পারে।

 

গতকাল ভারত টসে হেরে ফিল্ডিং নিলেও আজ অবশ্য সেই সাহাস দেখাবেন না ভারতীয় অধিনায়ক গিল। ১১৫ রান নিতে না পারার পর আজ ২য় ম্যাচে টস জিতে ব্যাটিংই করতে চাইবনে ভারতীয় অধিনায়ক। ভারতের সিরিজে ফেরা নাকি জিম্বাবুয়ের ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়া, তাই এখন দেখার অপেক্ষা।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »