সাকিব টেস্ট না খেলুক, আই ডোন্ট কেয়ার: সুজন

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

সাম্প্রতিক সময়ে দেখা গেছে সাকিবের ছুটি নেয়ার প্রবণতা বেড়েছে এবং একইসাথে টেস্টে কম খেলার কারণে সমালোচনায় পড়তে হচ্ছে সাকিবকে। আর কয়েক দিন আগেই তিনি বলেছেন শারীরিক এবং মানসিক কারণে আপাতত কিছু সময়ের জন্য ক্রিকেট থেকে বিরতি চান এই অলরাউন্ডার।

তার এমন বক্তব্যের পর খালেদ মাহমুদ সুজন বলেছেন, সাকিব টেস্ট না খেললে বা কোনো নির্দিষ্ট ম্যাচে না খেললে এটা নিয়ে খুব বেশি ভাববেন না তারা। এর আগে সাকিবকে নিয়েই দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে ও টেস্ট দল ঘোষণা করেছে বিসিবি। তবে সেই সিরিজে তার খেলা নিয়ে আবারও অনিশ্চয়তা তৈরি হয়েছে। বর্তমানে মানসিক এবং শারীরিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট খেলার মতো অবস্থায় নেই বলে জানিয়েছেন তিনি।

সুজন বলেন,”সাকিব টেস্ট ম্যাচ না খেললে, না খেলুক, আই ডোন্ট কেয়ার। আমি মনে করি, বিসিবি এটা নিয়ে এতো ভাবছে না। আপনিতো জোর করতে পারবেন না। আমরা চাই যে, সাকিব খেলুক। যতদিন পর্যন্ত সাকিব ফিট থাকবে আমরা চাই সে খেলুক।”

তিনি আরও বলেন,”সে যদি মনে করে যে, সে উপভোগ করছে না, তাহলে আমার মনে হয় তার বলা উচিত আমি টেস্ট ম্যাচ খেলবো না বা ওয়ানডে খেলবো না বা টি-টোয়েন্টি খেলবো না। তাহলে আমরা বিসিবি থেকে যেটা করতে পারবো যে, সাকিবের জায়গায়তো আমরা একজনকে স্থায়ী করতে পারি।”

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »