সাকিবের নিলামে ম্যানচেষ্টারে খেলা দেখার সুযোগ

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

দেশে করোনা আগমনের শুরু থেকেই সাকিব আল হাসান চালু করেন তার ফাউন্ডেশন সাকিব আল হাসান ফাউন্ডেশন। শুরু থেকেই সাকিব আল হাসান ফাউন্ডেশন করোনায় দুর্গতদের জন্য নানান ভাবে। অসহায়দের খাবার দিয়ে, হাসপাতালে টেস্টিং কীট দিয়ে যেভাবে দরকার হয়েছে সাকিব অসহাদের পাশে দাঁড়িয়েছেন সব ভাবেই। শুধুই করোনা দুর্গতদের না, বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশেও দাড়িয়েছে সাকিবের ফাউন্ডেশন। এরই ধারাবাহিকতায় আগামী মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সাকিব আল হাসান ফাউন্ডেশনের পেজে একটি চ্যারিটি নিলাম অনুষ্ঠিত হতে যাচ্ছে। গালফ অয়েলের সঙ্গে যৌথ প্রচেষ্টায় এঈ নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ দান করা হবে বন্যার্ত মানুষদের সহায়তায়।

নিলাম সম্পর্কে আগেই জানিয়েছিলেন সাকিব আল হাসান, নিজের ফেইসবুক পেইজে পোস্টের মাধ্যমে দুইদিন আগে সাকিব জানিয়েছেন এই নিলামের কথা। পোস্ট সাকিব লিখেন, ‘আগামি ১ সেপ্টেম্বর সাকিব আল হাসান ফাউন্ডেশনের পেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি চ্যারিটি নিলাম। নিলামে বিজয়ী জিতে নিতে পারেন প্রখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সকল খেলোয়াড়ের স্বাক্ষর সম্বলিত একটি জার্সি ও ওল্ড ট্রাফোর্ডের মাঠে বসে ম্যানচেস্টার ইউনাইটেডের লাইভ খেলা দেখার দুটো ম্যাচ টিকিট। ‘গালফ অয়েল বাংলাদেশ ও সাকিব আল হাসান ফাউন্ডেশনের যৌথ প্রচেষ্টায় নিলাম থেকে প্রাপ্ত সকল অর্থ ব্যয় করা হবে বন্যার্ত মানুষের সাহায্যে।’

এর আগে বগুড়া, সিরাজগঞ্জ এলাকার বন্যার্ত মানুষদের ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছিলেন সাকিব। সেই সঙ্গে করোনা প্রাদূর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার কাজে ছিলেন সক্রীয়। রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স থেকে শুরু করে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছিল সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে।

নিউজ ক্রিকেট/ সুফিয়ান।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »