সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করা হল শোয়েব আখতারের বিরুদ্ধে!

নিউজ ডেস্ক »

গেলো কয়েকদিন আগে পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারের বিরুদ্ধে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবিকে) অবমাননা করার কারণে সাইবার ক্রাইম অভিযোগ তোলা হয়েছিলো। আর এখন এই অভিযোগে শোয়েব আখতারকে অভিযুক্ত করেছে পাকিস্তান সাইবার ক্রাইম বিভাগ।

ভারতের সংবাদ পত্রিকা ইন্ডিয়ান টুডে’র এক রিপোর্টে এই তথ্য পাওয়া যায়। আগামীকাল শুক্রবার অভিযোগের ব্যাপারে শোয়েবকে জিজ্ঞাসাবাদ করা হবে।

শোয়েব আখতারের বিরুদ্ধে এখনো কোনো মামলা করা হয়নি। তবে গত সপ্তাহে ‘দ্যা ফেডারেল ইনভেস্টিগেশন অ্যাজেন্সিতে (এফাইএ) ‘ শোয়েবের বিরুদ্ধে সাইবার ক্রাইম অভিযোগ দায়ের করেন পিসিবি আইন উপদেষ্টা তোফাজ্জল রিজভি। তবে এখনো আইনি নোটিশ পাওয়ার ব্যাপারটি অস্বীকার করেছেন শোয়েব আখতার।

দ্বন্দ্বের শুরুটা হয় পাকিস্তানের ক্রিকেটার উমর আকমলের নিষেধাজ্ঞা নিয়ে। উমর আকমলকে ফিক্সিং ইস্যুতে ৩ বছর নিষেধাজ্ঞা দেয়াতে শোয়েব আখতার পাকিস্তান ক্রিকেট বোর্ডের পরিচালকদের নিয়ে নানান মানহানীময় কথা বলেন। তিনি পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খানকে নিয়েও অনেক বিতর্কিত কথা বলেন। শোয়েবের এমন মন্তব্য ভালোভাবে নেয়নি পিসিবি। যার ফলে তার তার বিরুদ্ধে আইনি এই পদক্ষেপ গুলো নেয়।

উল্লেখ্য, কিছুদিন আগেও পিসিবির আইন উপদেষ্টা তোফাজ্জল রিজভীকে নিয়ে বাজে মন্তব্য করায় শোয়েবের বিরুদ্ধে মামলা করেছিলেন রিজভী নিজেই। সেসময় ১০০০ কোটি পাকিস্তানি রুপির মানহানী মামলা করেন তিনি।

নিউজক্রিকেট২৪/রীম

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »