শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে জয় পেলো মুম্বাই-

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শ্বাসরুদ্ধকর শেষ বলে চেন্নাই সুপার কিংসকে ৪ উইকেটে হারিয়ে জয় তুলে নিয়েছে মুম্বাই। কায়রন পোলার্ডের তান্ডবে শেষ বলে জয় পায় মুম্বাই।

প্রথমে ব্যাট করে ডু প্লেসিস ও মঈন আলীর ঝড়ে উড়ন্ত সূচনা করে চেন্নাই। দু’জনেই তুলে নেন ফিফটি। এরপর ৫৮ রানে মঈন আলী আর ৫০ রানে ডু প্লেসিসকে আউট করলে ক্রিজে আসেন রায়ডু ও রায়না। রায়না দ্রুত ফিরলেও এক প্রান্তে রায়ডুর ৭ ছক্কা ও ৪ চারে ২৭ বলে ৭৭ রানের তান্ডবে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২১৮ রান সংগ্রহ করে চেন্নাই সুপার কিংস। চেন্নাইর পক্ষে রায়ডু সর্বোচ্চ ৭৭ রান করেন৷

জবাবে লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে মুম্বাইর দুই ওপেনার কুইন্টন ডি কক ও রোহিত শর্মা দারুন শুরু করেন। ওপেনিং জুটিতেই আসে ফিফটি। ৭১ রানে প্রথম উইকেট পড়ে, এরপর দুই রানের মাথায় আরো দুই উইকেট হারিয়ে ব্যাটিং বিপাকে পড়ে মুম্বাই। এরপর কায়রন পোলার্ড ঝড়ে ৪র্থ উইকেটে ক্রুনাল পান্ডিয়াকে নিয়ে ৯৮ রানের জুটি গড়েন। ম্যাচ জয়ের স্বপ্ন দেখতে থাকে মুম্বাই। এরপর ক্রুনাল আউট হলেও হার্দিক পান্ডিয়ার ক্যামিওতে আবারো জয়ের স্বপ্ন জাগে মুম্বাইর।

কিন্তু ১৯ তম ওভারে হার্দিক পান্ডিয়া ও জিমি নিশামকে তুলে নিয়ে ম্যাচে ফেরে চেন্নাই। শেষ ওভারে দরকার ১৬ রান। স্ট্রাইকে তখন পোলার্ড একা হাতে লড়াই করে ১৬ রান নিয়ে ম্যাচ জেতান তিনি। শ্বাসরুদ্ধকর শেষ বলে জয় পায় মুম্বাই। পোলার্ড অপরাজিত থাকেন ৩৪ বলে ৮৭ রানে।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »