শাহরুখ খানকে নতুন পোলার্ড মনে করেন কুম্বলে

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

আইপিএল এর ১৪ তম আসরে পাঞ্জাব কিংস এর হয়ে খেলবেন শাহরুখ খান। ভারতের কিংবদন্তি অভিনেতা শাহরুখ খান এর নামে মিল হওয়াতে দল পাওয়ার পরই ক্রিকেটার শাহরুখ কে নিয়ে তোলপার শুরু হয়। এবার তাকে কাইরন পোলার্ড এর সাথে তুলনা করলেন পাঞ্জাব কিংসের প্রধান কোচ অনিল কুম্বলে।

টি টোয়েন্টি ক্রিকেটে বিগ নেইম কাইরন পোলার্ড। বিশ্বব্যাপী নাম ডাক রয়েছে তার। কাইরন পোলার্ড হার্ড হিটিং ক্রিকেটার। বড় বড় ছক্কা মেরে বলকে বাউন্ডারি পার করা তার জন্য সহজ কাজ।তামিলনাড়ুর ক্রিকেটার শাহরুখ খান এর ব্যাটিংয়ে নাকি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান কাইরন পোলার্ডের সাথে মিল খুজে পান অনিল কুম্বলে । তিনি মনে করেন পোলার্ডের যে রকম বিগহিট খেলার ক্ষমতা আছে, শাহরুখেরও তা আছে।

পাঞ্জাব কিংসের টুইটারে পোস্ট করা এক ভিডিওতে কুম্বলে বলেন, “আমি যখন মুম্বাইয়ে ছিলাম, তখন নেটে পোলার্ডকে বল করতাম। সে ছিলো খুবই ভয়ঙ্কর। আমি ওকে বলতাম, স্টেইট ড্রাইভ যাতে না করে!”

তিনি আরো বলেন, “এখন আর বোলিং করি না। শরীরে কুলায় না আসলে। সুতরাং শাহরুখকে আমি বোলিং করছি না, এটা নিশ্চিত।”

গত ফেব্রুয়ারিতে প্লেয়ার্স ড্রাফটস থেকে শাহরুখকে পাঁচ কোটির বেশি রুপি দিয়ে দলে ভেড়ায় পাঞ্জাব কিংস। তার ভিত্তিমূল্য ছিলো ২০ লাখ টাকা। দিল্লি ক্যাপিট্যালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও তাকে কেনার আগ্রহ দেখিয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত পাঞ্জাবই তাকে পেয়ে যায়।

সৈয়দ মোশতাক আলি ট্রফিতে অসাধারণ খেলেছেন শাহরুখ। তার পারফর্ম্যান্স তামিলনাড়ুর দ্বিতীয় ট্রফি জিততে দারুণ ভূমিকা রেখেছে। তাই তার প্রতি আস্থা রাখছে পাঞ্জাব কিংস।

নিউজক্রিকেট / রাসেল।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »