শাস্তি পেলেন মেহেদী মিরাজ!

দুর্জয় দাশ গুপ্ত »

আয়ারল্যান্ড সিরিজ শেষ করে গতকাল থেকে প্রিমিয়ার লিগ খেলতে শুরু করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা। আর প্রিয়িয়ার লিগ খেলতে গিয়েই আলোচনায় এসেছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। গত ৮ এপ্রিল বিকেএসপিতে সিটি ক্লাবের বিপক্ষে ম্যাচটিতে আম্পায়ারের সিদ্ধান্ত মেনে না নিয়ে অসদাচরণ করেন তিনি আর এজন্যই পেয়েছেন শাস্তি। ম্যাচ রেফারি আখতার আহমেদ মিরাজকে জরিমানা করেছেন।

মূলত ব্যাটিংয়ে থাকা অবস্থায় আম্পায়ারের দেওয়া এলবিডাব্লিউ আউটের সিদ্ধান্ত মেনে নিতে পারেননি মিরাজ। লেভেল – ১ পর্যায়ের এমন অপরাধের জন্য ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে তাকে। আর এ ব্যাপার নিশ্চিত করেছে সিসিডিএম।

গতকাল সিটি ক্লাবের বিপক্ষে ম্যাচে মোহামেডানের হয়ে মাঠে নামেন মিরাজ। ব্যাটিংয়ে থাকা অবস্থায় আসিফ খানের বলে এলবিডাব্লিউ এর ফাঁদে পড়েন তিনি। কিন্তু আম্পায়ারের এমন সিদ্ধান্ত মেনে নিতে পারেননি, তার ধারণা এটা কোন ভাবেই আউট নয়।

এরপর ড্রেসিংরুমে গিয়েও অসন্তোষ প্রকাশ করেন মেহেদী। ড্রেসিংরুমে ফিরে নিজের আউটের ভিডিও আবারও নিজে দেখেছেন এমনকি দলের বাকি সদস্যের দেখিয়েও মিরাজ দাবি করেছেন এটা কোন ভাবেই আউট হতে পারে না। মাঠের বাইরে মিরাজের পাশেই থাকা চতুর্থ আম্পায়ার অমিত মজুমদারকেও ভিডিও দেখিয়ে নিজের ক্ষোভ ঝেড়েছেন।

ঢাকা প্রিমিয়ার লিগে নিয়মিতই আম্পায়ারিং নিয়ে বিতর্ক হয়। এর আগেও ক্রিকেটাররা আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুলেছেন।

 

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »