শরিফুলের বোলিং নৈপুণ্য, তবুও হারলো ক্যান্ডি

নিউজ ক্রিকেট ২৪ ডেস্ক »

 

লংকান প্রিমিয়ার লীগে গল ক্যান্ডি ফ্যালকনকে ৬ উইকেটে হারিয়েছে গল মার্ভেলস। ৪ ম্যাচে জয়ে পয়েন্ট টেবিলের ২য় স্থানে উঠেছে গল মার্ভেলস।

প্রথমে ব্যাট করতে নেমে ফ্লেচারের ৩৬ বলে ৫০, ম্যাথুজের ২৭ বলে ২৫ ও হাসারাঙ্গার মাত্র ৩২ বলে ৬৫রানের অপরাজিত ইনিংসের সুবাদে ৭ উইকেট হারিয়ে ১৭৫ রান করে ক্যান্ডি। ইসরু উদানা ৩০ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেন। জহুর খান ২ উইকেট শিকার করেন।

১৭৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা গলের ইনিংসের প্রথম ওভারেই শরিফুলের শিকারে পরিণত হয়ে ফেরেন ওপেনার ডিকওয়ালা ৬ বলে ১২ রান করে ফিরলেও আলেক্স হেলস ও টিম শেফার্টের ব্যাটে দলের জয়ের ভীত গড়ে গল। হেলস ১৯ বলে ৩৮ রান করে ফিরলেও শেফার্ট গত ম্যাচে শতকের পর আজ ৪৯ বলে ৮৮ রানের ইনিংস খেলে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন। শরিফুলের ২য় শিকারে পরিণত হয়ে রাজা পাকসে ১৩ বলে ১৬ রান করে ফেরেন। জেনিথ ৭ বলে ১১ রান করে সানদাকানের শিকারে পরিণত হয়ে ফিরেন। শেফার্ট ৪৯ বলে ৮৮ ও শাহান আচার্য ৯ বলে ৯ রান করলে মাত্র ১৭.১ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে ৬ উইকেটের জয় তুলে নেয় গেল। শরিফুল মাত্র ৩০ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেন।

শেফার্ট ৪৯ বলে ৮৮ রানের ইনিংস খেললেও বল হাতে ৩০ রানের বিনিময়ে গুরুত্বপূর্ণ ৩ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন ইসরু উদানা। এটি গলের ৪র্থ ম্যাচে ৩য় জয়।

নিউজটি বন্ধুদের সাথে শেয়ার করুন »

মন্তব্য করুন »